টালা ব্রিজ বন্ধ থাকায় বাড়ল ট্রেন - মেট্রো

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার থেকে বিবাদী বাগ থেকে বারাকপুরের মধ্যে চলবে ৩ জোড়া নতুন ট্রেন। ট্রেনগুলি বিবাদী বাগ থেকে ট্রেনগুলি ছাড়বে যথাক্রমে বেলা ১০.৩৮ মিনিট, দুপুর ১টা ও বিকেল ৫.১৮ মিনিটে। 

Updated By: Sep 30, 2019, 07:51 PM IST
টালা ব্রিজ বন্ধ থাকায় বাড়ল ট্রেন - মেট্রো

নিজস্ব প্রতিবেদন: টালা ব্রিজে যানচলাল বন্ধ হওয়ায় সাধারণ মানুষের ভোগান্তি কমাতে উদ্যোগী হল পূর্ব রেল ও মেট্রো রেল। তিন জোড়া অতিরিক্ত ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল। বেশ কিছু ট্রেনের যাত্রাপথ নোয়াপাড়া পর্যন্ত বাড়িয়েছে মেট্রো। 

 

রবিবার থেকেই টালা ব্রিজের ওপর বন্ধ হয়েছে ভারী যান চলাচল। ফলে ব্রিজের ওপর বন্ধ হয়ে গিয়েছে বাস। যার ফলে প্রথম দিনেই যানজটের প্রকোপ টের পেয়েছেন উত্তর শহরতলির নিত্যযাত্রীরা। পুজোর মধ্যে পরিস্থিতি আরও খারাপ হতে পারে বলে আশঙ্কা অনেকের। এরই মধ্যে কিছুটা স্বস্তি দিল মেট্রো ও পূর্ব রেলের উদ্যোগ। 

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার থেকে বিবাদী বাগ থেকে বারাকপুরের মধ্যে চলবে ৩ জোড়া নতুন ট্রেন। ট্রেনগুলি বিবাদী বাগ থেকে ট্রেনগুলি ছাড়বে যথাক্রমে বেলা ১০.৩৮ মিনিট, দুপুর ১টা ও বিকেল ৫.১৮ মিনিটে। ট্রেনগুলি বারাকপুরে পৌঁছবে যথাক্রমে ১১.৩৭ মিনিট, ২.০২ মিনিট, বিকেল ৪.১৫ মিনিটে। ফিরতি ট্রেনগুলি ছাড়বে যথাক্রমে বেলা ১১.৪৬ মিনিট, দুপুর ২.১২ মিনিট ও বিকেল ৪.৩০ মিনিটে। এছাড়া ৩০২১১ বিবাদী বাগ - দমদম লোকালের যাত্রাপথ বারাকপুর পর্যন্ত বাড়িয়েছে রেল। বাতিল থাকবে ৩৩২১২ দমদম জংশন - শিয়ালদা লোকাল। 

ফোনে প্রতারণার শিকার নুসরতের স্বামী নিখিল জৈন, গুজরাত থেকে প্রতারককে ধরে আনল পুলিস 

ওদিকে টালা ব্রিজ বন্ধ থাকায় দিনে ১২১টি ট্রেন নোয়াপাড়া পর্যন্ত চালানোর সিদ্ধান্ত নিয়েছে মেট্রো। এখন দিনে ১০৯টি ট্রেন নোয়াপাড়া পর্যন্ত চলে। 

 

.