ভোটপ্রচার শুরু করলেন পার্থ চট্টোপাধ্যায়

ঠাকুরপুকুর পঞ্চানন মন্দিরে পুজো, পাঁচ মাথার মাজারে প্রার্থনার মধ্যে দিয়ে বেহালা পশ্চিমে ভোটপ্রচার শুরু করলেন পার্থ চট্টোপাধ্যায়। প্রথমবার জনসংযোগ হুডখোলা জিপে। হাল্কা মেজাজে উত্তরও দিলেন নানা প্রশ্নের।

Updated By: Mar 11, 2016, 08:48 PM IST
ভোটপ্রচার শুরু করলেন পার্থ চট্টোপাধ্যায়

ওয়েব ডেস্ক: ঠাকুরপুকুর পঞ্চানন মন্দিরে পুজো, পাঁচ মাথার মাজারে প্রার্থনার মধ্যে দিয়ে বেহালা পশ্চিমে ভোটপ্রচার শুরু করলেন পার্থ চট্টোপাধ্যায়। প্রথমবার জনসংযোগ হুডখোলা জিপে। হাল্কা মেজাজে উত্তরও দিলেন নানা প্রশ্নের।

শুক্রবার সকাল। ভোট প্রচার শুরুর আগে ঠাকুরপুকুরে পঞ্চানন মন্দিরে হাজির বেহালা পশ্চিমের তৃণমূল প্রার্থী। স্থানীয় কাউন্সিলরদের সঙ্গে হুডখোলা জিপে তৃণমূল মহাসচিব। বাড়ির বারান্দা, ছাদ, দরজায় তখন প্রার্থীকে দেখতে ভিড় সব বয়সের মানুষের। এরপর পাঁচ মাথার মাজারে গিয়ে চাদর চড়ান পার্থ চট্টোপাধ্যায়। তৃণমূল মহাসচিবের পাশাপাশি তিনি রাজ্যের শিক্ষামন্ত্রীও। তাই মিছিলে শিক্ষাকর্মী থেকে পড়ুয়াদের উপস্থিতিও ছিল লক্ষণীয়।

মুখে বলছেন বিরোধী জোটকে পাত্তাই দিচ্ছেন না। কিন্তু পোস্টারে জোটের উল্লেখ রয়েছে। 'তৃণমূল মানেই দিদি মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বেহালা পশ্চিমে পোস্টারে শুধুই দাদা পার্থ চট্টোপাধ্যায়। বরিষায় সাবর্ণ রায়চৌধুরীদের মন্দিরে পুজো দিয়ে প্রথম দিনের প্রচারে ইতি টানেন পার্থ চট্টোপাধ্যায়।

.