যানজটে আটকে অ্যাম্বুলেন্সেই রোগীর মৃত্যু, দফায় দফায় বিক্ষোভ কৈখালিতে

স্থানীয় দোকানগুলিতেও ভাঙচুর চালান উত্তেজিত স্থানীয় বাসিন্দারা। দফায় দফায় চলতে থাকে বিক্ষোভ। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Updated By: Jul 11, 2019, 01:16 PM IST
যানজটে আটকে অ্যাম্বুলেন্সেই রোগীর মৃত্যু, দফায় দফায় বিক্ষোভ কৈখালিতে

নিজস্ব প্রতিবেদন: যানজটের জেরে আটকে অ্যাম্বুলেন্স। সময়ে হাসপাতালে পৌঁছতে না পেরে অ্যাম্বুলেন্সের মধ্যেই মৃত্যু হল রোগীর। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের। ঘটনাকে ঘির উত্তেজনা কৈখালি রাজারহাট রোডের নায়ারণপুর বাজারের কাছে। রাস্তার দুধারে গজিয়ে ওঠা দোকানে ভাঙচুর চালান স্থানীয়রা। কৈখালিতে দেখা দেয় দফায় দফায় উত্তেজনা।

 

যানজট এখানকার নিত্যদিনের সমস্যা। বৃষ্টি হলে তো আর কথাই নেই। নারায়ণপুর বাজারের কাছে পরিস্থিতি আরও খারাপ। বৃহস্পতিবার সকালেও যানজটে  নাকাল হল এলাকা। এরই মধ্যে ফেঁসে যায় একটি অ্যাম্বুলেন্স। অন্যান্য গাড়িচালকরা চেষ্টা করেও পাশ কাটাতে পারেননি। অ্যাম্বুলেন্সের মধ্যেই মৃত্যু হয় রোগীর।

এরপরই ক্ষেপে ওঠেন স্থানীয় বাসিন্দারা। নারায়ণপুর বাজারের সামনে কৈখালি রাজারহাট রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। অবরোধকারীদের সঙ্গে কথা বলে সমস্যা মেটানোর চেষ্টা করে।

বিধানসভায় পাশ হয়ে গেল প্রস্তাব, বাড়ল পশ্চিমবঙ্গের মন্ত্রী, বিধায়কদের ভাতা

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাস্তার দুধার দিয়ে দোকান গজিয়ে উঠেছে। ব্যবসায়ীরা পসরা প্রায় রাস্তার ওপরেই সাজিয়ে রাখে। এরফলে ক্রমেই সংকীর্ণ হয়েছে রাস্তা। সরু রাস্তা দিয়ে যান চলাচল করতে প্রবল সমস্যা হয় আর তাতেই যানজট।

এদিন ঘটনার পর স্থানীয় দোকানগুলিতেও ভাঙচুর চালান উত্তেজিত স্থানীয় বাসিন্দারা। দফায় দফায় চলতে থাকে বিক্ষোভ। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

.