21 July Martyr's Day Rally: ৩ দিন পর তৃণমূলের শহিদ সমাবেশ, হাইকোর্টের দৃষ্টি আকর্ষণ, দ্রুত শুনানির আর্জি

প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে মামলা হয়। হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের করেন কলকাতার প্রখ্য়াত চিকিৎসক ডাক্তার সঞ্জীবকুমার মুখোপাধ্য়ায়।

Updated By: Jul 18, 2022, 07:15 PM IST
21 July Martyr's Day Rally: ৩ দিন পর তৃণমূলের শহিদ সমাবেশ, হাইকোর্টের দৃষ্টি আকর্ষণ, দ্রুত শুনানির আর্জি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর ৭২ ঘণ্টা পরেই তৃণমূলের ২১ জুলাইয়ের শহিদ সমাবেশ। ঊর্ধমুখী করোনা গ্রাফের কথা মাথায় রেখে কলকাতা হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের। দ্রুত শুনানি চেয়ে প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ করলেন মামলাকারীর আইনজীবী।

রাজ্যের করোনার প্রকোপ ফের বাড়ছে। স্বাস্থ্য দফতরের ১৭ জুলাইয়ের বুলেটিন অনুযায়ী, নতুন করে ২ হাজার ৬৫৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে তৃণমূলের ২১ জুলাইয়ের জনসভা ভার্চুয়াল করার আবেদন জানিয়ে, কলকাতা হাইকোর্টে মামলা হয়। প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে মামলা হয়। হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের করেন কলকাতার প্রখ্য়াত চিকিৎসক ডাক্তার সঞ্জীবকুমার মুখোপাধ্য়ায়।

মামলাকারীর আইনজীবী শমীক বাগচী ও নুর ইসলাম শেখ জানান, যদি একান্তই ভার্চুয়াল জনসভা না করা যায়, তাহলে কোভিড বিধি মেনে জনসভার আবেদন করা হয়েছে। মাস্ক পরে, সামাজিক দূরত্ব মেনে, স্যানিটাইজার ব্যবহার করতে হবে। সমস্ত গেটে স্যানিটাইজার চ্যানেল, শরীরের তাপমাত্রা মাপার ব্যবস্থা করতে হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.