অভিযোগকারিনীর বিরুদ্ধে এবার পাল্টা তোপ পিঙ্কি, জ্যোতির্ময়ীর

পিঙ্কি প্রামাণিকের বিরুদ্ধে অভিযোগকারিনীর এবার পাল্টা অভিযোগ আনলেন পিঙ্কি। রবিবার বাগুইআটি থানায় গিয়ে অনামিকা আচার্যর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। পিঙ্কির অভিযোগ বাড়ি থেকে সোনায় গয়না সহ গুরুত্বপূর্ণ নথি লোপাট হয়েছে।

Updated By: Jul 15, 2012, 08:40 PM IST

পিঙ্কি প্রামাণিকের বিরুদ্ধে অভিযোগকারিনীর এবার পাল্টা অভিযোগ আনলেন পিঙ্কি। রবিবার বাগুইআটি থানায় গিয়ে অনামিকা আচার্যর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। পিঙ্কির অভিযোগ বাড়ি থেকে সোনায় গয়না সহ গুরুত্বপূর্ণ নথি লোপাট হয়েছে। এমনকী জামিনের পর থেকেই তাঁকে হুমকি দেওয়া হচ্ছিল বলে অভিযোগ করেছেন তিনি।
গত চোদ্দই জুন পিঙ্কিকে গ্রেফতার করে বাগুইআটি থানার পুলিস। পিঙ্কির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন তাঁর সঙ্গে থাকা বছর ৩০-এর অনামিকা। রবিবার অনামিকার বিরুদ্ধে চুরির অভিযোগে বাগুইআটি থানায় এফআইআর করেন সোনাজয়ী অ্যাথলিট পিঙ্কি প্রামাণিক। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং ক্রীড়ামন্ত্রী মদন মিত্রের সঙ্গে দেখা করতে চেয়েছেন পিঙ্কি প্রামাণিক। তবে আদালতের অনুমতি না থাকায় এখনই উত্তর চব্বিশ পরগনা জেলার বাইরে বেরোতে পারবেন না তিনি।

অন্যদিকে রবিবার অনামিকার বিরুদ্ধে সরব হয়েছেন জ্যোতির্ময়ী সিকদারও। পিঙ্কি প্রামাণিকের পাশে দাঁড়ানোর জন্যই উদ্দেশ্যপ্রণোদিত ভাবে অবতার সিংকে ফাঁসানোর চেষ্টা চলছে বলে অভিযোগ করেছেন তিনি। একইসঙ্গে তাঁর অভিযোগ প্রশাসনের একাংশের মদতেই অবতারকে ফাঁসানোর চেষ্টা চলছে। আগামিদিনে এ ব্যাপারে আইনি পথেই এই ঘটনার মোকাবিলা করবেন বলে জানিয়েছেন জ্যোর্তিময়ী সিকদার।  পিঙ্কিকাণ্ডে অভিযোগকারীনি অনামিকা আচার্যকে তিনি বা তাঁর স্বামী অবতার সিং কেউই চেনেন না বলেও জানিয়েছেন জ্যোতির্ময়ীকে।

.