Kolkata Fire: আনন্দপুরে প্লাস্টিকের কারখানায় বিধ্বংসী আগুন, প্রাণে বাঁচতে উপর থেকে ঝাঁপ ১ জনের

Kolkata Fire: বাড়িটির চারদিকে কিছু দোকান রয়েছে। রয়েছে ঘন বসতি। আগুন যাতে দ্রুত নিয়ন্ত্রণ করা যায় তার জন্য আপ্রাণ চেষ্টা করছেন দমকল কর্মীরা  

Updated By: Jul 7, 2024, 07:12 PM IST
Kolkata Fire: আনন্দপুরে প্লাস্টিকের কারখানায় বিধ্বংসী আগুন, প্রাণে বাঁচতে উপর থেকে ঝাঁপ ১ জনের

পিয়ালি মিত্র: আনন্দপুরে বাইপাসের ধারে একটি প্লাস্টিকের কারখানায় বিধ্বংসী আগুন। দাউদাউ করে জ্বলছে কয়েকটি তল। পাশেই রয়েছে ঘন বসতি। আগুন যাতে ছড়িয়ে না পড়ে তা রুখতে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৮টি ইঞ্জিন। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে চারপাশ।

আরও পড়ুন-বলেছিল লড়াই করে দেখিয়ে দেব, বেঙ্গালুরুর কলেজের হস্টেলে মিলল কাঁকসার তরুণীর দেহ

জানা যাচ্ছে আগুনের শিখা থেকে বাঁচতে বাড়ি থেকে নীচে ঝাঁপ দেন এক ব্যক্তি। তাঁকে উদ্ধার করে বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি কতরা হয়েছে। কারখানাটি প্লাস্টিকের হওয়ার কারণে খুব দ্রুত আগুন চারদিকে ছড়িয়ে পড়েছে। বাড়িটির চারদিকে কিছু দোকান রয়েছে। রয়েছে ঘন বসতি। আগুন যাতে দ্রুত নিয়ন্ত্রণ করা যায় তার জন্য আপ্রাণ চেষ্টা করছেন দমকল কর্মীরা।

যে কারখানায় আগুন লেগেছে সেটি ঘন বসতিপূর্ণ এলাকার মধ্যে অবস্থিত। ফলে এলাকায় পৌঁছতে বেশ বেগ পতে হয় দমকল কর্মীদের। একতলা থেকে দোতলা ও তিনতলায় ছড়িয়ে পড়ে কারখানার আগুন। এতেই এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। স্থানীয় এক বাসিন্দা বলেন, তিনটে নাগাদ আগুন শুরু হয় তারপর দ্রুত তা ছড়িয়ে পড়ে গোটা বাড়িতে। একজন ব্যক্তি উপর থেকে ঝাঁপ দিয়েছেন। তাকে অনেকক্ষণ আগে থেকেই নীচে নামার কথা বলা হচ্ছিল। শেষমুহুর্তে তিনি ঝাঁপ দেন। কারখানার পাশেই ছিল একটি বাড়ি। আশপাশের বাড়িগুলি থেকে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন দমকলকর্মীরা। তাদের প্রধান চেষ্টা আগুন যাতে অন্য কোথাও ছড়িয়ে না পড়ে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.