মার্চে BJP ব্রিগেডে প্রধানমন্ত্রী Modi?

 ইতিমধ্যেই রাজ্য বিজেপির (BJP) তরফে দিল্লিতে প্রস্তাব পাঠানো হয়ে গিয়েছে।

Updated By: Feb 3, 2021, 06:19 PM IST
মার্চে BJP ব্রিগেডে প্রধানমন্ত্রী Modi?
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : ব্রিগেডে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। রাজ্য বিজেপি (BJP) সূত্রে এমনটাই জানা গিয়েছে। মার্চের প্রথম সপ্তাহে বা মাঝামাঝি হতে পারে ব্রিগেড (Brigade) সমাবেশ। এমনটাই ভাবনাচিন্তা করছে রাজ্য বিজেপি। 

রাজ্য বিজেপি সূত্রে জানা গিয়েছে, ব্রিগেড সমাবেশের মাধ্যমে পরিবর্তন যাত্রার সমাপ্তি করার বিষয়ে ভাবছে নেতৃত্ব। আর সেই সমাবেশেই আসতে পারেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। ইতিমধ্যেই রাজ্য বিজেপির (BJP) তরফে দিল্লিতে প্রস্তাব পাঠানো হয়ে গিয়েছে। এখন অপেক্ষা বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এবং প্রধানমন্ত্রীর দফতরের অনুমোদনের। অনুমোদন মিললেই ব্রিগেডে (Brigade) মোদীর উপস্থিত থাকার কথা সরকারিভাবে ঘোষণা করবে রাজ্য বিজেপি। উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি, নেতাজির ১২৫ তম জন্মজয়ন্তী অনুষ্ঠানে যোগ দিতে রাজ্যে এসেছিলেন প্রধানমন্ত্রী মোদী (Narendra Modi)। এরপর আগামী ৭ ফেব্রুয়ারি, রবিবার হলদিয়ায় ১১০০ কোটির এলপিজি টার্মিনাল উদ্বোধনে আসছেন প্রধানমন্ত্রী। সেদিন হলদিয়ায় একগুচ্ছ কর্মসূচি রয়েছে মোদীর।

আরও পড়ুন, রাজ্যে বিধানসভা ভোটের (Assembly Election) দামামা বাজিয়ে দিল নির্বাচন কমিশন

প্রসঙ্গত, একুশের নির্বাচনের কথা কথা মাথায় রেখে এমাসে রাজ্যজুড়ে শুরু হচ্ছে বিজেপির (BJP) পরিবর্তন রথযাত্রা। আর সেই যাত্রার সূচনা করতে এমাসে বাংলায় আসছেন বিজেপির একাধিক শীর্ষ নেতৃত্ব।  আাগামী ৬ ফেব্রুয়ারি রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। ৬ তারিখ নবদ্বীপ থেকে নাড্ডাজির হাত দিয়ে প্রথম রথযাত্রার উদ্বোধন হবে। ফের তিনি আসবেন ৯ তারিখ। সেদিন ২টি যাত্রার সূচনা করবেন। এরপর ১১ ফেব্রুয়ারি রাজ্যে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কোচবিহার থেকে তিনি একটি রথযাত্রার সূচনা করবেন। শেষ যাত্রাটি হবে কাকদ্বীপ থেকে। তবে তার তারিখ এখনও ঠিক হয়নি। এক একটি যাত্রা চলবে  ২৫-৩০ দিন।

আরও পড়ুন, আইনশৃঙ্খলার অবনতি হবে, BJP-র ৫ রথযাত্রা বাতিলের দাবিতে জনস্বার্থ মামলা হাইকোর্টে

Rath Yatra-র অনুমতি নিতে হবে স্থানীয় প্রশাসনের কাছ থেকে, BJP-কে জানিয়ে দিল Nabanna

.