Bhowaipore Double Murder: ভবানীপুরে জোড়া খুনের কিনারা, ধৃত ২; যুক্ত মেজ জামাইয়ের আত্মীয়

কলকাতা পুলিস সূত্রে জানা গেছে ধৃত ২ জন বাদে আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। লুঠ ছাড়াও আরও বেশ কিছু মোটিভ উঠে এসেছে বলে জানা গেছে। 

Updated By: Jun 9, 2022, 10:05 AM IST
Bhowaipore Double Murder: ভবানীপুরে জোড়া খুনের কিনারা, ধৃত ২; যুক্ত মেজ জামাইয়ের আত্মীয়

নিজস্ব প্রতিবেদন: ভবানিপুর কান্ডে এবার নতুন আপডেট। ভবানীপুর জোড়া খুন কান্ডে ধৃত ২।

জানা গেছে লুঠ ছাড়াও থাকতে পারে অন্য মোটিভ। ধৃত ২ জন ছাড়াও আরও কয়েকজনের জড়িত থাকার সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। জানা গেছে পরিচিত যোগ সূত্রেই গ্রেফতার ২ জন। 

দম্পতিকে খুনের কায়দা দেখে প্রথম থেকেই মনে করা হয় লুঠ ছাড়াও অন্য কোনও কারণ থাকতে পারে। পুলিস মনে করে যে সাধারনত লুঠের উদ্দেশ্যে এলে অস্ত্র ব্যবহার করা হয়না। সেই কারনেই পুলিস মনে করে যে মূলত খুনের উদ্দেশ্য নিয়েই আসা হয় এবং সঙ্গে লুঠও করা হয়। 

মেজো মেয়ে এবং ছট মেয়ের ফোনের সূত্র ধরে জানা গিয়েছে নিহত অশোক শাহের মেজো জামাইয়ের দুরসম্পর্কের এর আত্মীয় তাঁর থেকে ১ লক্ষ টাকা ধার নিয়েছিলেন। 

সেই টাকা ফেরত চাইছিলেন অশোক। কিন্তু টাকা শোধ করার আগেই মৃত্যু হয় মেজো জামাইয়ের দুস্পর্কের আত্মীয়ের ওই ভাইয়ের। যেহেতু মেজো জামাইয়ের সেই দুরসম্পর্কের আত্মীয়ের রেফারেন্সে টাকা ধার দিয়েছিলেন অশোক সেই কারনে ওই আত্মীয়র কাছেই টাকা ফেরত চান অশোক। 

জানা গেছে সেই টাকা না দিয়ে দুই ভাড়াটে গুন্ডাকে কাজে লাগিয়ে খুন ও লুঠের ঘটনা ঘটনায় মেজো জামাইয়ের দুরসম্পর্কের আত্মীয়।

আরও পড়ুন: Bhowanipore Double Murder: ভবানীপুরে জোড়া খুন কান্ডে নয়া তথ্য, আটক ৩

ফলত শেষ কিছুদিনে ওই দম্পতির পরিচিত, আত্মীয় এবং আরও অনেককে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিস। সেই সূত্র ধরেই ২ জনকে গ্রেফতার করা হয়েছে বৃহস্পতিবার। তাদেরকে কোর্টে তোলা হবে আজ এবং তাদেরকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আর্জি জানাবে পুলিস।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.