শুভদীপকে নিয়ে ভাড়া নেওয়া ফ্ল্যাটে হানা পুলিসের, উদ্ধার ভুয়ো আইডি, জাল নিয়োগ-চিঠি

পুলিস সূত্রে খবর, হাওড়ার জগাছার পাশাপাশি কলকাতাতেও একটি ভাড়া বাড়ি রয়েছে শুভদীপের। ওই বাড়িতে রয়েছে সেনার উর্দি, ভুয়ো আই কার্ড।

Updated By: Jul 15, 2021, 07:23 PM IST
শুভদীপকে নিয়ে ভাড়া নেওয়া ফ্ল্যাটে হানা পুলিসের, উদ্ধার ভুয়ো আইডি, জাল নিয়োগ-চিঠি

নিজস্ব প্রতিবেদন: কুখ্যাত ভুয়ো সিবিআই অফিসার শুভদীপ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে তে হানা দেওয়ার পর তার ভাড়া নেওয়া ফ্ল্যাটে হানা পুলিসের। জানা গিয়েছে, মহিশগটের কাছে মধূসুদন প্লাজার গ্রাউন্ড ফ্লোরে ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন তিনি। ফ্ল্যাটের মালিক সুজিত গুপ্তা। ভুয়ো আইডি কার্ড দেখিয়েই বাড়ি ভাড়া নিয়ে থাকতেন শুভদীপ ।

সেই ফ্ল্যাটে তল্লাশি চালায় পুলিস। ঘর থেকে পাওয়া গিয়েছে রবার স্ট্যাম্প, সর্ভিস বুক, CBI লেখা পদক এমনকি বেশ কিছু অ্যাপয়েন্টমেন্ট লেটারও পাওয়া গিয়েছে তার ফ্ল্যাট থেকে। 

প্রসঙ্গত, মঙ্গলবার জগাছার বাড়িতে হানা দিয়েছিল পুলিস। উদ্ধার হয় দু'টি ওয়াকিটকি, সিবিআইয়ের জাল নিয়োগ-চিঠি। এ দিন জগাছা থানায় জিজ্ঞাসাবাদ করা হয় শুভদীপের গাড়ির চালক রমেশ কায়স্থকে। মঙ্গলবার জোড়াবাগান এলাকা থেকে গাড়িটি বাজেয়াপ্ত করে পুলিস।    

শুভদীপকে সঙ্গে নিয়ে তার বাড়িতে তল্লাশি চালায় পুলিস। দরজা খুলতেই ছেলেকে দেখে তার বাবার মন্তব্য করেন,'ওকে নিয়ে এসেছেন কেন? ওর মুখ দেখতে চাই না।' ভিতরে ঢোকে পুলিস। শুভদীপের মা দাবি করতে থাকেন,'আমার বাড়িতে কিছু নেই। মার্চে জানতে পেরে, সব ফেলে দিয়েছি।' মা ছেলেকে বাঁচানোর চেষ্টা করছিলেন বলে মনে হয়ে পুলিসের। শুভদীপের বাবা আবার বলেন,'আমি সৎ। আমার কাছে যা রয়েছে বার করে দিচ্ছি। ওকে উপযুক্ত শাস্তি দেবেন। কর্মফল ভোগ করতেই হবে।' 

.