আসিফ খানের বাড়িতে তল্লাসিতে গিয়ে বাধা পেল পুলিস

আসিফ খানের বাড়িতে তল্লাসিতে গিয়ে বাধা পেল পুলিস। গতকাল সন্ধ্যায় আসিফ খানকে সঙ্গে নিয়েই তাঁর পার্ক সার্কাসের বাড়িতে যায় বিধাননগর পুলিসের একটি দল। আসিফ খানের বাড়ি থেকে  বেশ কিছু নথি তাঁরা বাজেয়াপ্ত করে। বেনিয়াপুকুর থানায় আসিফ খানের পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিস। পাল্টা মারধর, হেনস্থার অভিযোগ দায়ের করেছে আসিফ খানের স্ত্রীও।

Updated By: Nov 16, 2014, 12:04 PM IST
আসিফ খানের বাড়িতে তল্লাসিতে গিয়ে বাধা পেল পুলিস

কলকাতা: আসিফ খানের বাড়িতে তল্লাসিতে গিয়ে বাধা পেল পুলিস। গতকাল সন্ধ্যায় আসিফ খানকে সঙ্গে নিয়েই তাঁর পার্ক সার্কাসের বাড়িতে যায় বিধাননগর পুলিসের একটি দল। আসিফ খানের বাড়ি থেকে  বেশ কিছু নথি তাঁরা বাজেয়াপ্ত করে। বেনিয়াপুকুর থানায় আসিফ খানের পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিস। পাল্টা মারধর, হেনস্থার অভিযোগ দায়ের করেছে আসিফ খানের স্ত্রীও।

আসিফ খানকে সঙ্গে শনিবার তাঁর বাড়িতে হাজির হয় নিউটাউন থানার ওসির নেতৃত্বে বিধাননগর পুলিসের একটি দল। অভিযোগ, গাড়ি থেকে নামার পর পুলিসকে মেরে তাড়িয়ে দেওয়ার জন্য চিত্কার করতে থাকেন আসিফ। কর্তব্যরত পুলিসকর্মীদের অভিযোগ,এরপরই তাঁদের কাজে বাধা দেন আসিফের বাড়ির লোকজন। শেষ পর্যন্ত অবশ্য তল্লাসি চালিয়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ নথি তাঁরা বাজেয়াপ্ত করেন। যাঁর মধ্যে রয়েছে আসিফ খানের আয়কর সংক্রান্ত ও ব্যাঙ্কের কাগজপত্র এবং বাড়ির ইলেকট্রিক বিল। এরপরই বেনিয়াপুকুর থানায় আসিফ খানের পরিবারের বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ করে বিধাননগর পুলিস। পাল্টা হেনস্থার অভিযোগ করেছেন আসিফ খানের স্ত্রীও।

রবিবার আসিফ খানকে সঙ্গে নিয়ে উত্তরপ্রদেশে যাচ্ছে বিধাননগর পুলিসের একটি দল। উত্তরপ্রদেশে তৃণমূল কংগ্রেসের সংগঠনের দায়িত্বে ছিলেন আসিফ। সেখান বেশ কয়েকজন জায়গায় তল্লাসি চালানোর কথা পুলিসের।