কী দাওয়াই দেবেন? নেত্রীর সঙ্গে জেলা নেতাদের বৈঠকে প্রথমবার পর্যবেক্ষণ প্রশান্তের

লোকসভা ভোটের বিজেপির উত্থানের পরই প্রশান্তকে রণনীতিকার হিসেবে নিয়োগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Jun 28, 2019, 11:23 PM IST
কী দাওয়াই দেবেন? নেত্রীর সঙ্গে জেলা নেতাদের বৈঠকে প্রথমবার পর্যবেক্ষণ প্রশান্তের

নিজস্ব প্রতিবেদন: এই প্রথম, তৃণমূলের জেলা বৈঠকে প্রশান্ত কিশোর। আজ, শুক্রবার দলের পশ্চিম মেদিনীপুরের নেতাদের তৃণমূল ভবনে তলব করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে, আগাগোড়া হাজির ছিলেন, দলের নতুন রণনীতিকার। গতকাল নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন প্রশান্ত কিশোর।     

লোকসভা ভোটের বিজেপির উত্থানের পরই প্রশান্তকে রণনীতিকার হিসেবে নিয়োগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে নরেন্দ্র মোদী থেকে নীতীশ কুমারের উপদেষ্টা হিসেবে কাজ করে ফেলেছেন প্রশান্ত। তাঁর টোটকায় সদ্য অন্ধ্রপ্রদেশে বিপুল আসন নিয়ে মুখ্যমন্ত্রী হয়েছেন জগন্মোহন। এবার ২০২১ সালের বৈতরণী পার হতে প্রশান্তের উপরেই আস্থা রেখেছেন মমতা।      

এদিন তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলা নেতাদের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকে ছিলেন প্রশান্ত কিশোর। দলীয় সূত্রে খবর, কোনও কথা না বলে সারাক্ষণ বৈঠকে থেকে পরিস্থিতি বুঝে নেওয়ার চেষ্টা করেন তিনি। অনেকেই বলছেন, রাজ্যের রাজনৈতিক অবস্থা বোঝার চেষ্টা করছেন নির্বাচনী চাণক্য। খানিকটা ডাক্তার যেভাবে রোগীকে পর্যবেক্ষণে রাখেন তেমনই। পর্যবেক্ষণের পরই দাওয়াই দেবেন প্রশান্ত।          

৬ জুন নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রথম বৈঠক করেন প্রশান্ত। ইতিমধ্যে বাংলায় কাজ শুরু করে দিয়েছে প্রশান্তের সংস্থা। যুব সম্প্রদায়কে রাজনীতিতে যোগদানের বার্তা ঘুরছে ফেসবুকে। সেখানে একটি ফর্ম পূরণ করলেই আসছে একটি এসএমএস। তাতে থাকছে একটি লিংক। যুব সদস্যদের সঙ্গে নিয়ে বাংলায় ২০২১ সালে দিদির বিজয়রথ নিশ্চিত করতে চাইছেন প্রশান্ত কিশোর।  

আরও পড়ুন- 'এক দেশ এক রেশন কার্ড', দুর্নীতিতে লাগাম টানতে মোক্ষম সিদ্ধান্ত মোদী সরকারের

 

.