'অভুক্ত, বিধ্বস্ত শরীর', অবশেষে খোঁজ মিলল প্রেসিডেন্সির নিখোঁজ পড়ুয়ার

সৌম্যদীপকে ওঁর বাবার হাতে তুলে দিয়েছেন আরপিএফ অফিসাররা। সেখান থেকে তাকে বটতলা থানায় নিয়ে আসছেন বলে জানা গিয়েছে।

Updated By: Jun 17, 2022, 10:55 AM IST
'অভুক্ত, বিধ্বস্ত শরীর', অবশেষে খোঁজ মিলল প্রেসিডেন্সির নিখোঁজ পড়ুয়ার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: অবশেষে শক্তিগড় এ খোঁজ মিলল প্রেসিডেন্সির নিখোঁজ পড়ুয়া সৌম্যদীপ এর। জানা গিয়েছে তাঁকে এখন পুলিস স্টেশনে রাখা হয়েছে। যখন উদ্ধার করা হয়েছে তাঁকে সেই সময় বিধ্বস্ত অবস্থায় ছিলেন  সৌম্যদীপ৷ শুধু তাই নয়, অনমনস্ক ছিলেন সৌম্যদীপ। 

ওই পড়ুয়া পুলিসকে জানান যে ''আমি বসিরহাট ফিরতে চাই।'' তবে পুলিস সূত্রে খবর, সারাদিন কিছু খাননি সৌম্যদীপ। কিন্তু কীভাবে তিনি সেখানে এলেন, কেন গেলেন কিছুই জানা যায়নি এখনও। জানা গিয়েছে সৌম্যদীপকে ওঁর বাবার হাতে তুলে দিয়েছেন আরপিএফ অফিসাররা। সেখান থেকে তাকে বটতলা থানায় নিয়ে আসছেন বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে থেকে নিখোঁজ প্রেসিডেন্সি বিশ্ববিদ্য়ালয়ের সৌম্যদীপ মণ্ডল। বাড়ি উত্তর ২৪ পরগনার বসিরহাটে। তাঁর বাবা দীপক মণ্ডলের দাবি, বৃহস্পতিবার সকাল ছ'টার সময় শেষবার ছেলের সঙ্গে কথা হয়েছিল। এরপর থেকে যতবারই ফোন করা হয়েছে, রিং হয়ে গেলেও সৌম্যদীপ ফোন ধরেননি। চিন্তিত হয়ে তাঁরা ছেলের বন্ধুবান্ধবদের সঙ্গে যোগাযোগ করেন। তাঁদের থেকেই জানতে পারেন, সকালে বেরলেও সৌম্যদীপ আর ফেরেনি। এরপর খোঁজ করলেও, রাত পর্যন্ত সৌম্যদীপের কোনও খোঁজ পাওয়া যায়নি। 

আরও পড়ুন, SLST চাকরি প্রার্থীদের অসুস্থতা গোপন করছে পুলিস-হাসপাতাল! হেনস্থার অভিযোগ বাম নেত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.