Nupur Sharma Row: 'পয়গম্বর বিতর্ক'! সময় চেয়ে নারকেলডাঙা থানায় ই-মেল নূপুর শর্মার

আজ নারকেলডাঙা থানায় এদিন আসছেন না। চার সপ্তাহ সময় চেয়ে নারকেলডাঙা থানাকে মেল করেছেন সাসপেন্ডেড বিজেপি নেত্রী। 

Updated By: Jun 20, 2022, 11:40 AM IST
Nupur Sharma Row: 'পয়গম্বর বিতর্ক'! সময় চেয়ে নারকেলডাঙা থানায় ই-মেল নূপুর শর্মার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সাসপেন্ডেড বিজেপি নেতা নূপুর শর্মার  (Nupur Sharma Row) মন্তব্য নিয়ে ইতিমধ্যেই তোলপাড় গোটা দেশ। ওই মন্তব্যের জন্য নূপুর শর্মাকে তলব করেছিল কলকাতার নারকেলডাঙা থানা। সোমবার হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। তবে আজ নারকেলডাঙা থানায় এদিন আসছেন না। চার সপ্তাহ সময় চেয়ে নারকেলডাঙা থানাকে মেল করেছেন সাসপেন্ডেড বিজেপি নেত্রী। 

বিজেপি থেকে বহিষ্কৃত নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে হাওড়া-সহ পশ্চিমবঙ্গের একাধিক জেলায় বিক্ষিপ্ত গন্ডগোলের সৃষ্টি হয়েছিল । বিভিন্ন জায়গায় আইন-শৃঙ্খলার অবনতি হয়। পয়গম্বর হজরত মহম্মদকে নিয়ে করা তাঁর বিতর্কিত মন্তব্যের জেরে ভারতের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে ১২ দেশেও। গত কয়েকদিন ধরেই এনিয়ে উত্তপ্ত পশ্চিমবঙ্গের একাধিক জেলা। বিক্ষোভ হয়েছে মুর্শিদাবাদে। হাওড়ার ধুলাগড়, কোনা এক্সপ্রেসওয়ে, উলুবেড়িয়া সাব ডিভিশনের বিভিন্ন জায়গায় সড়ক পথ থেকে শুরু করে রেলপথ অবরোধ করা হয়।

নূপুর শর্মার ওই বিতর্কিত মন্তব্যের পর নারকেলডাঙা থানায় তাঁর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন নারকেলডাঙা এলাকার এক বাসিন্দা। সেই অভিযোগের  ভিত্তিতে নূপুর শর্মার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে নারকেলডাঙা থানা। সেই মামলাতেই নূপুর শর্মাকে তলব করা হয়েছে বলে জানা যাচ্ছে। সিআরপিসি ৪১ ধারা মেতাবেক নোটিস পাঠানো হয়েছে নূপুরকে। স্পিড পোস্ট ও ইমেল করে ওই নোটিস পাঠানো হয়েছে সাসপেন্ডেড বিজেপি নেত্রীকে। ভারতীয় দণ্ডবিধির ক্রিমিনাল প্রসিডিওর কোডের ৪১ ধারায় নোটিস দিয়ে ২০ জুন সকাল এগারোটা নাগাদ নারকেলডাঙা থানায় ওই মামলার তদন্তকারী অফিসারের সঙ্গে দেখা করতে বলা হয়েছিল তাঁকে।

আরও পড়ুন, Agnipath Scheme Protest: 'অগ্নিপথ' ইস্যুতে সোমে 'ভারত বনধ', 'বিক্ষোভ'-এর আশঙ্কা, সতর্ক লালবাজার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.