কলকাতার বুকেই ফের আক্রান্ত প্রতিবাদী, মদ-জুয়ার ঠেকের প্রতিবাদ করায় অস্ত্র দিয়ে কোপ

এলাকায় মদ-জুয়ার ঠেক। তারই প্রতিবাদ করেছিলেন। আর তার জেরেই কলকাতার বুকেই ফের আক্রান্ত প্রতিবাদী। ধারাল অস্ত্র দিয়ে নৃশংসভাবে কোপানো হল প্রতিবাদী যুবককে। মাঠপুকুর এলাকার এই ঘটনায় অভিযোগের তির স্থানীয় তিন তৃণমূলকর্মীর বিরুদ্ধে। স্থানীয় কাউন্সিলরের বক্তব্য, দোষ করলে যেই হোক, শাস্তি পাবেই।

Updated By: Jun 1, 2015, 09:59 PM IST

ওয়েব ডেস্ক: এলাকায় মদ-জুয়ার ঠেক। তারই প্রতিবাদ করেছিলেন। আর তার জেরেই কলকাতার বুকেই ফের আক্রান্ত প্রতিবাদী। ধারাল অস্ত্র দিয়ে নৃশংসভাবে কোপানো হল প্রতিবাদী যুবককে। মাঠপুকুর এলাকার এই ঘটনায় অভিযোগের তির স্থানীয় তিন তৃণমূলকর্মীর বিরুদ্ধে। স্থানীয় কাউন্সিলরের বক্তব্য, দোষ করলে যেই হোক, শাস্তি পাবেই।

কলকাতা পুরসভার ৫৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল পার্টি অফিস। আর তার গায়েই মদ-জুয়ার ঠেক। অভিযোগ, প্রতিদিন এখানে চলে দুষ্কর্ম। প্রায় দুমাস ধরে প্রতিবাদ করে আসছিলেন জয়ন্ত মণ্ডল। সেকারণে মাঝেমধ্যেই চলত হুমকি। আর রবিবার রাতে জয়ন্তকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপায় দুষ্কৃতীরা। কিন্তু, যারা হামলা চালিয়েছিল, তারা কারা?

হাত-পায়ে গুরুতর আঘাত। কোপ পড়েছে গাল এবং ঘাড়েও। আশঙ্কাজনক অবস্থায় চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছেন জয়ন্ত মণ্ডল। প্রগতি ময়দান থানায় তিন তৃণমূলকর্মীর বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের হয়েছে। কিন্তু, কী বলছেন স্থানীয় কাউন্সিলর?

আবারও আক্রান্ত প্রতিবাদী। তাহলে কি এবার আর অন্যায় দেখলে প্রতিবাদ করবেন না মানুষ?

.