নিরাপত্তার দাবিতে কর্মবিরতিতে জুনিয়র ডাক্তাররা, স্তব্ধ আর জি কর হাসপাতালের চিকিত্সা পরিষেবা

স্তব্ধ আর জি কর হাসপাতালের চিকিত্সা পরিষেবা। নিরাপত্তার দাবিতে কর্মবিরতিতে জুনিয়র ডাক্তাররা।  গতকাল রাতে রোগী  মৃত্যুর জেরে উত্তাল হয় RG কর। চিকিত্সায় গাফিলতির অভিযোগে জুনিয়র ডাক্তারদের মারধরের অভিযোগ ওঠে রোগীর পরিবারের বিরুদ্ধে। তারপর থেকেই কর্মবিরতি জুনিয়রদের। চরম ভোগান্তিতে রোগীর পরিবার পরিজন।

Updated By: Jan 10, 2016, 04:55 PM IST

ওয়েব ডেস্ক: স্তব্ধ আর জি কর হাসপাতালের চিকিত্সা পরিষেবা। নিরাপত্তার দাবিতে কর্মবিরতিতে জুনিয়র ডাক্তাররা।  গতকাল রাতে রোগী  মৃত্যুর জেরে উত্তাল হয় RG কর। চিকিত্সায় গাফিলতির অভিযোগে জুনিয়র ডাক্তারদের মারধরের অভিযোগ ওঠে রোগীর পরিবারের বিরুদ্ধে। তারপর থেকেই কর্মবিরতি জুনিয়রদের। চরম ভোগান্তিতে রোগীর পরিবার পরিজন।

 রোগী মৃত্যুর জের
উত্তাল আর জি কর

শনিবার রাত। পথ দুর্ঘটনায় মাথায় ও বুকে গুরুতর চোট পান দীপক সিং নামে এক ব্যক্তি। তড়িঘড়ি আর জি করে নিয়ে আসা হয় তাঁকে। পরিবারের অভিযোগ, বাইরে থেকে CT স্ক্যান করাতে বলা হয় তাঁদের। কিছুক্ষণের মধ্যে মৃত্যু হয় দীপকের।  

এরপরই ক্ষোভে ফেটে পড়েন রোগীর আত্মীয়রা। উত্তাল হয়ে ওঠে হাসপাতাল চত্বর।  জুনিয়র ডাক্তারদের অভিযোগ, পুলিসের সামনেই রোগীর পরিবারের লোকজন তাঁদের ওপর চড়াও হয়। বেধড়ক মারধর করা হয় তাঁদের। প্রতিবাদে সকাল থেকে কাজ বন্ধ করে দেন তাঁরা।

কাজ বন্ধ!
 চরম ভোগান্তি

              
 জুনিয়র ডাক্তারদের কর্মবিরতির জেরে সকাল থেকে চরম ভোগান্তিতে পড়েন রোগী আত্মীয়রা। দূরদূরান্তের সংকটাপন্ন রোগীদের নিয়ে ফিরতে হয় তাঁদের। হাসপাতালের চিকিত্সা পরিষেবা সম্পূর্ণ ভেঙে পড়ে। শনিবার রাতে ঘটনার জেরে রোগীর পরিবারের এক আত্মীয়কে গ্রেফতার করে টালা থানার পুলিস। প্রতিবাদে তাঁরা বেলায় বেশকিছুক্ষণ বিটি রোড অবরোধ করেন। 

.