দিলীপ লাইমলাইট কাড়তেই রাহুলের 'গোঁসা', 'রাগ করে' রাখি না পরেই হাঁটা লাগালেন!

শুধু দলেরই এক কর্মী নারায়ণ চট্টোপাধ্যায়ের হাতে বানানো রাখিটি পরেন রাহুল সিনহা।

Reported By: অঞ্জন রায় | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Aug 3, 2020, 05:53 PM IST
দিলীপ লাইমলাইট কাড়তেই রাহুলের 'গোঁসা', 'রাগ করে' রাখি না পরেই হাঁটা লাগালেন!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপির মধ্যে কোনও বিভেদ নেই। সাংবাদিক বৈঠকে দাবি করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর তারপরই ধরা পড়ল উলটপুরাণ! বিজেপি মহিলা মোর্চার নেত্রীদের হাতে রাখি-ই পরলেন না রাহুল সিনহা! রাহুল সিনহার এই 'গোঁসা' যেন চোখে আঙুল দিয়ে আরও দেখিয়ে দিল বিজেপির মধ্যে অন্তর্দ্বন্দ্ব। 

দিলীপ ঘোষ এদিন বলেন, "বিজেপির কোড মধ্যে কোনও বিভেদ নেই। বিজেপি আছে বিজেপিতে। যাঁরা নিজেদের ঠিক রাখতে পারছেন না, তাঁরাই এই বিভেদ তৈরি করার চেষ্টা করছেন। ভারতীয় জনতা পার্টিতে এসব হয় না। আসলে বড় কোন উদ্দেশ্য আছে।" বিজেপির মধ্যে 'অন্তর্কলহ, অন্তর্দ্বন্দ্ব' সংবাদমাধ্যমের একাংশের তৈরি বলেও তোপ দাগেন তিনি। একদিকে যখন দিলীপ ঘোষ এই দাবি করছেন, তখন রাখি উৎসবকে কেন্দ্র করেই সামনে এল রাহুল সিনহার গোঁসা।

এদিন রাখি উৎসবে দিলীপ ঘোষকে ইয়া বড় একটি রাখি পরানো হয়। দিলীপ ঘোষকে প্রথমে রাখি পরান বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। তারপর একে একে অন্য নেত্রীরা। বড় রাখি ছিল রাহুল সিনহার জন্যেও। কিন্তু তিনি সেই রাখি পরেননি। 'রাগ' করে বেরিয়ে চলে যান! বিজেপি মহিলা মোর্চার নেত্রীরা ভেবেছিলেন রাহুল সিনহাকে তাঁর ঘরে গিয়ে রাখি পরাবেন। কিন্তু তাঁর আগেই বেরিয়ে যান তিনি। শুধু দলেরই এক কর্মী নারায়ণ চট্টোপাধ্যায়ের হাতে বানানো রাখিটি পরেন রাহুল সিনহা।

বিজেপি সূত্রে খবর, দিলীপ ঘোষ আগাম সাংবাদিক বৈঠক করে লাইমলাইট কাড়তেই 'ক্ষুণ্ণ' হন রাহুল সিনহা। 'গোঁসা' হয় তাঁর। আর তারপরই বিজেপি মহিলা মোর্চার রাখি না পরার সিদ্ধান্ত নেন তিনি। যদিও সভানেত্রী অগ্নিমিত্রা পালের দাবি, "রাহুল সিনহা রাখি পরলেন না করোনার ভয়ে।" তবে এটা যেন অনেকটা 'শাক দিয়ে মাছ ঢাকা'র মত!

আরও পড়ুন, 'রাজ্যপাল পদ্মপাল', বিঁধলেন পার্থ! শিক্ষানীতি পর্যালোচনায় বিশিষ্ট কমিটি গঠন রাজ্যের