সপ্তমীতে অসুর বৃষ্টি

গোটা পুজোর আনন্দই মাটি করতে পারে বৃষ্টি। এমনটাই আশঙ্কা আবহাওয়া দফতরের। ওড়িশা ও সংলগ্ন এলাকায় সক্রিয় হয়ে উঠছে একটি ঘূর্ণাবর্ত। আর তার জেরেই জলে যেতে পারে উত্সবের সব আয়োজন। ইতিমধ্যেই বৃষ্টি শুরু হয়েছে কলকাতা ও সংলগ্ন অঞ্চলে।  আগামী চব্বিশ ঘণ্টায় কলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে দার্জিলিং, জলপাইগুড়ি , কোচবিহার আর আলিপুর দুয়ারে।

Updated By: Oct 8, 2016, 05:30 PM IST
সপ্তমীতে অসুর বৃষ্টি

ওয়েব ডেস্ক: গোটা পুজোর আনন্দই মাটি করতে পারে বৃষ্টি। এমনটাই আশঙ্কা আবহাওয়া দফতরের। ওড়িশা ও সংলগ্ন এলাকায় সক্রিয় হয়ে উঠছে একটি ঘূর্ণাবর্ত। আর তার জেরেই জলে যেতে পারে উত্সবের সব আয়োজন। ইতিমধ্যেই বৃষ্টি শুরু হয়েছে কলকাতা ও সংলগ্ন অঞ্চলে।  আগামী চব্বিশ ঘণ্টায় কলকাতাসহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে দার্জিলিং, জলপাইগুড়ি , কোচবিহার আর আলিপুর দুয়ারে।

আরও পড়ুন- হাওড়া ব্রিজ থেকে গ্রেফতার দাউদের দুই শাগরেদ

এদিকে, পুজো দেখতে বেরনো জনতার মুখ একেবারেই ভার। পুজোর প্রায় শুরুতেই সকাল থেকে আকাশের মুখ ভার দেখে অনেকেই সিঁদুরে মেঘ দেখেছিলেন। অবশেষে সেই আশঙ্কাই সত্যি হল। কিন্তু সকলের এখন সমবেত প্রশ্ন একটাই বাকি পুজোটা কেমন কাটবে?

আরও পড়ুন-  বড় পুজোয়, বড় প্রশ্ন!

 

.