গ্রেফতার Rakesh Singh-এর দু-ছেলেসহ আরও ১ ঘনিষ্ঠ, আজই আদালতে পেশ

লিসি তদন্তে বাধা দেওয়ার অভিযোগে রাকেশ সিংয়ের দুই ছেলে সাহেব ও শুভম সিংকেও গ্রেফতার করেছে লালবাজার। 

Updated By: Feb 24, 2021, 11:16 AM IST
গ্রেফতার Rakesh Singh-এর দু-ছেলেসহ আরও ১ ঘনিষ্ঠ, আজই আদালতে পেশ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গত রাতেই লালবাজারে রাকেশ সিং (Rakesh Singh)। মাদককাণ্ডে পূর্ব বর্ধমানের (east burdwan) গলসি থেকে গ্রেফতার করা হয় বিজেপি নেতাকে (bjp leader)। ধরা পড়েছেন জিতেন্দ্র কুমার সিং (Jitendra Kumar Singh) নামে আরও একজন। একইসঙ্গে পুলিসি তদন্তে বাধা দেওয়ার অভিযোগে রাকেশ সিংয়ের দুই ছেলে সাহেব ও শুভম সিংকেও গ্রেফতার করেছে লালবাজার। সময় নষ্ট না করে রাতেই বিজেপি নেতাকে নিয়ে কলকাতায় (kolkata) রওনা হয় পুলিস। আজ পুলিস হেফাজতে চেয়ে আলিপুর কোর্টে তোলা হবে দুজনকে। 

উল্লেখ্য, আবারও রাকেশ সিং-এর বাড়িতে ওয়াটগঞ্জ থানার পুলিস। মেয়েকে নোটিশ দেওয়া হয়েছে। নোটিশ দিয়ে রাকেশের গ্রেফতারির কথা জানানো হয়েছে। পাশাপাশি নোটিসে উল্লেখ করা হয়েছে তিনি লালবাজারে আছেন। তাঁকে আজ আদালতে পেশ করা হবে। 

আরও পড়ুন: 'বাবা রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার', রাকেশ সিং-র গ্রেফতারির পর বিস্ফোরক মেয়ে

মাদক কাণ্ডে বিজেপি যুব মোর্চা নেত্রী পামেলা (Pamela Goswami) তাঁর নাম নেওয়ার পর থেকেই রাডারে ছিলেন বিজেপি নেতা রাকেশ সিং। গতকাল বিকেল চারটেয় তাঁকে ডেকেও পাঠায় লালবাজার (Laalbazar)। হাজিরা এড়াতে দিল্লিতে (Delhi) পূর্ব নির্ধারিত কর্মসূচি থাকার কথা বলেন রাকেশ। মেল পাঠান কলকাতা পুলিসের (Kolkata Police) গোয়েন্দা বিভাগকে। কিন্তু এরপরই নাটকীয় মোড় নেয় গোটা ঘটনা। 

পুলিস যাতে তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করতে না পারে, তার জন্য কলকাতা হাইকোর্টের (Kolkata Highcourt) দ্বারস্থ হন বিজেপি নেতা। রাকেশের আবেদন খারিজ হতেই সটান তাঁর বাড়িতে হাজির হয় পুলিস। সেখানে পুলিসের সঙ্গে রীতিমতো তর্কাতর্কি জুড়ে দেন রাকেশের দুই ছেলে। পুলিসকে বাড়িতে ঢুকতে বাধাও দেওয়া হয়। পরে অবশ্য বিজেপি নেতার বাড়িতে তল্লাসি চালায় পুলিস ও নারকোটিক্স বিভাগ। রাতে গলসিতে বিজেপি নেতার হদিশ মেলে।