কোকেনকাণ্ডে গলসিতে পাকড়াও BJP নেতা রাকেশ সিং

আলিপুরের বাড়িতে তল্লাশির পর গ্রেফতার ২ ছেলেও।

Updated By: Feb 23, 2021, 09:52 PM IST
কোকেনকাণ্ডে গলসিতে পাকড়াও BJP নেতা রাকেশ সিং

নিজস্ব প্রতিবেদন:  গ্রেফতার হওয়া স্রেফ সময়ের অপেক্ষা। কোকেন কাণ্ডে অবশেষে পুলিসের জালে বিজেপি (BJP) নেতা রাকেশ সিং (Rakesh Singh)। ভিন রাজ্যে পালানোর পথে ধরা পড়লেন বর্ধমানের (Burdwan) গলসিতে (Galsi)। তাঁকে গ্রেফতার করে শহরের আনার জন্য ইতিমধ্যেই গলসির উদ্দেশে রওনা দিয়েছেন কলকাতা পুলিসের আধিকারিকরা। আলিপুরের বাড়িতে তল্লাশি চালানোর পর ইতিমধ্য়েই গ্রেফতার করা হয়েছে রাকেশ সিং-র ২ ছেলেকেও।

গত শুক্রবার  নিউ আলিপুরে কোকেন-সহ ধরা পড়েন বিজেপির (BJP) যুব নেত্রী পামেলা গোস্বামী। গ্রেফতার করা হয় তাঁর এক ঘনিষ্ট  বন্ধুকেও। ধৃতের কাছ থেকে ১০০ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে। সূত্রের খবর, তদন্তে জানা যায়, পামেলাকে ফাঁসানোর জন্য তাঁর গাড়িতে কোকেন রেখেছিল অমৃক সিং ও রাজেন্দ্র যাদব নামে ২ ব্যক্তি। তাঁদের সঙ্গে বিজেপি নেতা রাকেশ সিং-র (Rakesh Singh) যোগাযোগের প্রমাণও হাতে আসে তদন্তকারীদের। এরপর গতকাল অভিযুক্ত বিজেপি নেতার বিরুদ্ধে সমন জারি করে পুলিস। এদিন বিকেল ৪-টের সময়ে লালবাজারে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু হাজিরা দেওয়া তো দূর অস্ত, উল্টে গ্রেফতারের আশঙ্কায় রক্ষাকবচের আবেদন জানিয়ে হাইকোর্টে মামলা করেন রাকেশ। যদিও সেই আবেদন পত্রপাঠ খারিজ করে দেন বিচারপতি। এরপর উধাও হয়ে যান ওই বিজেপি নেতা।

আরও পড়ুন: প্রশিক্ষণের সময়ে বন্দুকে বিস্ফোরণ, Jammu-তে প্রাণ হারালেন বাঙালি জওয়ান

এদিকে দুপুরে আচমকাই রাকেশ সিং-র আলিপুরের বাড়িতে হাজির হয় পুলিস। কিন্তু তদন্তকারীরা বাড়িতে ভিতরে ঢুকতে পারেননি। অভিযোগ, বিজেপি নেতার পরিবারের লোকেরাই পুলিসকে বাধা দেন। দাবি করেন, বাড়ি তল্লাশি চালানোর জন্য পর্যাপ্ত নথি নেই। বাড়ির বাইরে পুলিসের সঙ্গে রীতমতো বচসায় জড়িয়ে পড়েন রাকেশের ছেলে। শেষপর্যন্ত সার্চ ওয়ারেন্ট দেখিয়ে ঘণ্টা চারেক বাদে বাড়িতে ঢোকে পুলিস। পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে তল্লাশি করা হয়। যদিও তেমন কিছু পাওয়া যায়নি। তবে তদন্তের বাধা দেওয়ার অভিযোগে ২ ছেলে আটক করে নিয়ে যাওয়া হয় লালবাজারে। পরে তাঁদের গ্রেফতার করে পুলিস। 

.