close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

কলকাতায় কিশোরীকে গণধর্ষণ করে খুন

রাতের কলকাতায় কিশোরীকে অপহরণ করে গাড়ির মধ্যে গণধর্ষণ, তারপর খুন। শিকার ফুটপাতবাসী বছর ১২-র কিশোরী। আজ ভোররাতে ৯ নম্বর ব্রাবোর্ন রোড থেকে ফুটপাতবাসী ওই কিশোরীকে ওলা গাড়িতে তোলে দুই চালক। অভিযোগ, এরপর শঙ্কর সাউ ও গুড্ডু সিং মেয়েটিকে ওয়াটগঞ্জে নিয়ে যায়। সেখানে আকণ্ঠ মদ্যপান করে দুজন। তারপর গাড়ি করে কিশোরীকে নিয়ে যাওয়া হয় পার্কসাকার্স ফ্লাইওভারে। সেখানেই গাড়ির মধ্যে রাতভর ধর্ষণ করা হয় কিশোরীকে। তারপর শ্বাসরোধ করে ফেলে দেওয়া হয় তপসিয়ার খালের ধারে।

Updated: Aug 31, 2016, 02:07 PM IST
কলকাতায় কিশোরীকে গণধর্ষণ করে খুন

ওয়েব ডেস্ক: রাতের কলকাতায় কিশোরীকে অপহরণ করে গাড়ির মধ্যে গণধর্ষণ, তারপর খুন। শিকার ফুটপাতবাসী বছর ১২-র কিশোরী। আজ ভোররাতে ৯ নম্বর ব্রাবোর্ন রোড থেকে ফুটপাতবাসী ওই কিশোরীকে ওলা গাড়িতে তোলে দুই চালক। অভিযোগ, এরপর শঙ্কর সাউ ও গুড্ডু সিং মেয়েটিকে ওয়াটগঞ্জে নিয়ে যায়। সেখানে আকণ্ঠ মদ্যপান করে দুজন। তারপর গাড়ি করে কিশোরীকে নিয়ে যাওয়া হয় পার্কসাকার্স ফ্লাইওভারে। সেখানেই গাড়ির মধ্যে রাতভর ধর্ষণ করা হয় কিশোরীকে। তারপর শ্বাসরোধ করে ফেলে দেওয়া হয় তপসিয়ার খালের ধারে।

ইতিমধ্যেই কিশোরীর দেহ উদ্ধার করেছে পুলিস। গ্রেফতার করা হয়েছে ওলা চালক শঙ্কর সাউ ও গুড্ডু সিংকে। পুলিসের দাবি, দুজনেই অপরাধের কথা স্বীকার করেছে।