বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, ফ্ল্যাটে গর্ভপাত, কাঠগড়ায় কলকাতার অলিম্পিয়ান

চলতি বছরের ফেব্রুয়ারি থেকে সৌম্যজিত ওই নাবালিকার সঙ্গে যোগাযোগ কমিয়ে দেন বলে অভিযোগ। ফোন ধরাও বন্ধ করে দেন। 

Updated By: Mar 22, 2018, 09:47 AM IST
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, ফ্ল্যাটে গর্ভপাত, কাঠগড়ায় কলকাতার অলিম্পিয়ান

নিজস্ব প্রতিবেদন:  বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকার সঙ্গে সহবাসের অভিযোগ উঠল জাতীয় চ্যাম্পিয়ন ও  অর্জুনপ্রাপ্ত টেবিল টেনিস প্লেয়ার সৌম্যজিত ঘোষের বিরুদ্ধে।

নির্যাতিতার অভিযোগ,  ২০১৫ সালে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে সৌম্যজিতের সঙ্গে তার আলাপ হয়।  নির্যাতিতা নিজেও একজন টেবিল টেনিস প্লেয়ার।    বিয়েও ঠিক হয়ে যায় তাঁদের ।নির্যাতিতার অভিযোগ,  সৌম্যজিত তার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক তৈরি করেন। এরপর সে অন্তঃস্বত্তা  হয়ে পড়ে।

এরপরের ঘটনা আরও চাঞ্চল্যকর। অভিযোগ, বাঘাযতীনের ফ্ল্যাটে ওষুধ খাইয়ে সংজ্ঞাহীন করে গর্ভপাত করানো হয় ওই নাবালিকার। ঘটনার পরেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন নিগৃহীতা।

আরও পড়ুন: ভোররাতে মেয়ে কাঁদছে, কে সামলাবে? স্বামীর সঙ্গে বচসার জেরে চরম সিদ্ধান্ত বধূর

চলতি বছরের ফেব্রুয়ারি থেকে সৌম্যজিত ওই নাবালিকার সঙ্গে যোগাযোগ কমিয়ে দেন বলে অভিযোগ। ফোন ধরাও বন্ধ করে দেন। পরে কথা হলে নাবালিকার সঙ্গে তাঁর সম্পর্কের কথা অস্বীকার করেন তিনি। গোটা ঘটনা জানিয়ে বারাসত থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। 

আরও পড়ুন: খাটের নিচে দুটো দেহ, ওপরে শুয়ে ঘুমোল খুনি!

সৌম্যজিতের বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা, ষড়যন্ত্র ও নাবালিকার গর্ভপাতের অভিযোগে মামলা রুজু করেছে পুলিস। নির্যাতিতার বয়স ১৮-র কম হওয়ায় পকসো ধারা বলবত হয়েছে। যদিও সৌম্যজিতের দাবি, তাঁর বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে।