'সন্তানদের জন্যই বাড়ি ফেরা উচিত', শোভনের ঘরে ফেরার অপেক্ষায় রত্না

মেয়রপত্নীর অভিযোগ, শোভন চট্টোপাধ্যায় তাঁর সন্তানদের খোঁজ নেন না। তাঁকে একাই সন্তানদের দেখভাল করতে হচ্ছে।

Updated By: Apr 6, 2018, 03:15 PM IST
'সন্তানদের জন্যই বাড়ি ফেরা উচিত', শোভনের ঘরে ফেরার অপেক্ষায় রত্না

নিজস্ব প্রতিবেদন : মেয়র শোভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আক্ষেপ, অভিমান ঝরে পড়ল মেয়রপত্নী রত্না চট্টোপাধ্যায়ের গলায়। রত্না চট্টোপাধ্যায়ের দাবি, সমস্যা মিটমাটের জন্য তিনি যথেষ্টই আগ্রহী। তিনি অনেকবারই সমঝোতা করে নিতে চেয়েছেন। কিন্তু মেয়র শোভন চট্টোপাধ্যায়ের দিক থেকে কোনও সদর্থক ভূমিকা নেওয়া হয়নি বলে আক্ষেপ তাঁর।

রত্না চট্টোপাধ্যায়ের স্পষ্ট বক্তব্য, সম্পর্ক জোড়ার জন্য তিনি পায়ে পড়তে পারবেন না। তবে তিনি যে মেয়র শোভন চট্টোপাধ্যায়ের 'ঘরে ফেরার'র অপেক্ষায় সেকথাও জানাতে ভোলেননি মেয়রপত্নী। তিনি বলেন, তাঁর সঙ্গে শোভন চট্টোপাধ্যায় সম্পর্ক না-ই রাখতে পারেন। কিন্তু তিনি সন্তানদের ছাড়তে পারেন না। তাই সন্তানদের জন্যই শোভন চট্টোপাধ্যায়ের 'ফিরে আসা' উচিত বলে মন্তব্য করেন রত্নাদেবী।

আরও পড়ুন, ফ্রিজারে দেহ, 'মাকে বাঁচিয়েই হত যুগান্তকারী আবিষ্কার', বেহালায় ছেলের 'হাড়হিম' কীর্তি!

মেয়রপত্নীর অভিযোগ, শোভন চট্টোপাধ্যায় তাঁর সন্তানদের খোঁজ নেন না। তাঁকে একাই সন্তানদের দেখভাল করতে হচ্ছে। শোভন চট্টোপাধ্যায় ফিরে এলে, তাঁকে যে কোনওভাবেই উত্খাত করা হবে না, এদিন সেবিষয়েও আশ্বস্ত করেন রত্না চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, তাঁকে বাড়ি থেকে উত্খাত করা হতে পারে, তাঁর প্রাণসংশয় রয়েছে, এই মর্মে থানায় অভিযোগ জানিয়েছিলেন মেয়র শোভন চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, পঞ্চায়েত ভোটের আগে হঠাত্ বুদ্ধদেবের বাড়িতে মমতা

পাশাপাশি এদিন রত্নাদেবী আরও বলেন, ২২ ধরে তিনি মেয়রের টাকাপয়সা-সম্পত্তির দায়িত্ব সামলেছেন। কিন্তু হঠাত্ করে ২২ বছর পর কেন মেয়রের মনে হচ্ছে, তিনি তাঁর টাকা নয়ছয় করেছেন, প্রশ্ন তুলেছেন মেয়রপত্নী।