VIRAL VIDEO | R G Kar | Sanjay Roy: ধর্ষণে অভিযুক্ত সঞ্জয়ের সেই রাতের ভিডিও সামনে! নেকব্যান্ড ঝুলিয়ে হেলমেট নিয়ে কোথায়!

R G Kar Scam Main Accused Sanjay Roy's Viral Video: ধর্ষণে মূল অভিযুক্ত সঞ্জয়ের সেই রাতের আরও এক ভিডিও সামনে! যা দেখে হাড়হিম হয়ে গিয়েছে সকলের!  

Updated By: Aug 23, 2024, 10:50 PM IST
 VIRAL VIDEO | R G Kar | Sanjay Roy: ধর্ষণে অভিযুক্ত সঞ্জয়ের সেই রাতের ভিডিও সামনে! নেকব্যান্ড ঝুলিয়ে হেলমেট নিয়ে কোথায়!
ফের সামনে আরও এক ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিরোনামে এখন শুধুই আরজি কর হাসপাতাল (Kolkata Rape And Murder Case)। কর্তব্যরত চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার তোলপাড় রাজ্য থেকে দেশ। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সকলে। কলকাতায় প্রতিদিন রাস্তায় নামছেন শয়ে শয়ে মানুষ। অমানবিক, ন্যক্কারজনক, নৃশংস ঘটনা রাতের ঘুম কেড়ে নিয়েছে। ঘটনার ২৪ ঘণ্টার ভিতরেই পুলিস ধরে ফেলে ৩৩ বছরের সঞ্জয় রায়কে ( Sanjay Roy)। মূল অভিযুক্ত হিসেবে তাঁকেই দেখানো হয়েছে। জানা যায় যে, জেরার সময়ে নিস্পৃহ সঞ্জয় নাকি পুলিসকে বলেছিলেন ফাঁসি দেওয়ার জন্য়। যদিও সঞ্জয়কে জেরা করে সিবিআই খুব একটা কিছু জানতে পারেনি বলেই সূত্রের খবর। 

আরও পড়ুন: ঘটনার আগের দিন নির্যাতিতাকে 'হাঁ করে গিলছিল' সঞ্জয়! মিলেছে 'নজর' রাখার প্রমাণও...

আর এই আবহে জি ২৪ ঘণ্টার হাতে এসেছে এক এক্সক্লুসিভ ভিডিয়ো। সেই ফুটেছে দেখাচ্ছে সঞ্জয়ের সেই রাতের গতিবিধি। সে গলায় নেকব্যান্ড ঝুলিয়ে হাতে হেলমেট নিয়ে হেঁটে যাচ্ছে। আর যে করিডর ধরে সঞ্জয় হাঁটছে তার অন্তিম প্রান্তেই রয়েছে সেমিনার হল। আর এই হল থেকেই ডাক্তারি ছাত্রীর রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছিল। এর আগে সিসিটিভি ক্যামেরায় আরও একটি হাড়হিম করা ছবি ধরা পড়েছে বলেসূত্রের খবর। ঘৃণ্য অপরাধের আগের দিনও আরজি করের চিকিত্‍সককে হাঁ করে গিলেছে সঞ্জয়! সূত্র বলছে, ৮ অগাস্ট বেলা ১১টার সময় চেস্ট মেডিসিন ওয়ার্ডে ছিল সঞ্জয়। সেই সময় নির্যাতিতা চিকিত্‍সক ও ৪ জুনিয়র ডাক্তারও ওই ওয়ার্ডে ছিল। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে, সেইসময় সঞ্জয় তাঁদের দিকে কীভাবে হাঁ করে তাকিয়ে ছিল!

আরও পড়ুন: আরজি কর কাণ্ডে যা শুনবেন, তাই বিশ্বাস করবেন না! গল্প আর বাস্তবে বেজায় অমিল...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.