Newtown Accident: রেষারেষির জের? দুটি বাসের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন

 চালক ও কডাক্টর পলাতক। 

Updated By: Feb 3, 2022, 10:18 PM IST
Newtown Accident: রেষারেষির জের? দুটি বাসের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাত্র একদিনের। ফের দুর্ঘটনা ঘটল শহরে। সিগন্যালে দাঁড়িয়ে থাকা একটি বাসের পিছনে ধাক্কা মারল অন্য একটি বাস। আহত হলেন বেশ কয়েকজন যাত্রী। দুটি বাসকেই আটক করেছে পুলিস। চালক ও কডাক্টর পলাতক।  সল্টলেক সেক্টর ফাইভের পর এবার নিউটাউনে (Newtown)।

ঘড়িতে তখন পৌনে চারটে। এদিন বিকেলে নিউটাউনের বিশ্ববাংলার গেটের দিক থেকে এয়ারপোর্টের দিকে যাচ্ছিল দুটি বাস। একটি আলমপুর-শাপুরজি রুটে, আর অন্যটি সি ৮। কীভাবে দুর্ঘটনা ঘটল? যাত্রীদের অভিযোগ, রাস্তায় রীতিমতো রেষারেষি করছিলেন দুটি বাসের চালক। নিউটাউনের পেঁচা মোড়ের কাছে যখন সিগন্যাল লাল হয়ে যায়, তখন কিন্তু সি-৮ বাসটিকে দাঁড় করিয়েছিলেন চালক। কিন্তু গতি এতটাই বেশি ছিল যে, আলমপুর-শাপুরজি রুটের বাসটিকে আর নিয়ন্ত্রণে রাখতে পারেননি চালক। দাঁড়িয়ে থাকা অবস্থায় পিছন থেকে সি-৭ বাসটিকে সজোরে ধাক্কা মারে শাপুরজি-আলমপুর রুটের বাসটি। এই বাসের যাত্রীরা একে অপরের ঘাড়়ে পড়়ে যান। ফলে আহত হন বেশ কয়েকজন। 

আরও পড়ুন: Sextorsion: সেক্স Racket-এ নাম! কলকাতা পুলিসের নাম করে ফোনে টাকা দাবি নয়া বিহার গ্যাংয়ের

এদিকে বুধবার সকালেও দুর্ঘটনা ঘটে সল্টলেক সেক্টর ফাইভে। এসডিএফ (SDF) মোড়ে বাসের পিষ্ট হয়ে প্রাণ হারান সাইকেল আরোহী। ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পলাতক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.