Roopa Ganguly meets Kunal Ghosh: কুণাল ঘোষের সঙ্গে বৈঠকে রূপা, তুঙ্গে জল্পনা

কুণাল ঘোষ অবশ্য বলছেন ব্যক্তিগত আমন্ত্রণেই এসেছিলেন বিজেপি নেত্রী

Updated By: Jul 5, 2022, 05:11 PM IST
Roopa Ganguly meets Kunal Ghosh: কুণাল ঘোষের সঙ্গে বৈঠকে রূপা, তুঙ্গে জল্পনা

প্রবীর চক্রবর্তী: তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের সঙ্গে বৈঠক রূপা গঙ্গোপাধ্য়ায়ের। এই খবর সামনে আসতেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর জল্পনা।

শনিবার কুণাল ঘোষের সঙ্গে বৈঠকে বসেন রূপা গঙ্গোপাধ্যায়। এমনটাই আপাতত জানা যাচ্ছে। কুণাল ঘোষ অবশ্য বলছেন ব্যক্তিগত আমন্ত্রণেই এসেছিলেন বিজেপি নেত্রী। সাক্ষাত একেবারেই সৌজন্যমূলক। 

এদিকে, সূত্রের খবর দুই নেতার মধ্যে বিভিন্ন রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। এনিয়ে রূপা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

কুণাল ঘোষ এনিয়ে বলেন, ওঁর সঙ্গে দেখা হয়েছিল একান্তই এক সামাজিক অনুষ্ঠানে। রাজনৈতিক মঞ্চ আলাদা কিন্তু রূপা গঙ্গোপাধ্যায় আমার দিদির মতো। এর মধ্যে কোনও রাজনীতি খোঁজার চেষ্টা করবেন না। 

উল্লেখ্য, সম্প্রতি দলের বেশকিছু সিদ্ধান্ত নিয়ে বিজেপির নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন রূপা গঙ্গোপাধ্যায়। এমনকি দলের বহু কর্মসূচিতে তাঁকে দেখাও যায় না। কোনও কোনও মহলের দাবি দলের সঙ্গে তাঁর দূরত্বও তৈরি হয়েছে।

কুণাল ঘোষ ওই সাক্ষাতকে ব্যক্তিগত ও সৌজন্য সাক্ষাত বললেও অনেক প্রশ্ন থেকে যাচ্ছে। রাজীব বন্দ্যোপাধ্যায় দলে ফেরার আগে তাঁর বিরুদ্ধে দলের মধ্যে থেকেই বিরোধিতা করা হচ্ছিল। সেই সময় তিনি হঠাত্ই কুণাল ঘোষের সঙ্গে সাক্ষাত করেন। সেই সাক্ষাতকেও কুণাল সৌজন্য সাক্ষাত বলে মন্তব্য করেছিলেন। তার পর দেখা গেল রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেসে ফিরে এলেন। ফলে রূপা কেন হঠাত্ কুণালের সঙ্গে সাক্ষাত করলেন তা নিয়ে জল্পনার অবকাশ থেকেই যাচ্ছে।

আরও পড়ুন-জোড়া জরায়ুতে যমজ সন্তান! বিশ্বে বিরলতম অস্ত্রোপচারে সাফল্য শান্তিপুরের হাসপাতালে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.