রোজভ্যালি কাণ্ড- পাঁচ কর্তার বিরুদ্ধে গ্রেফতারি পরোযানা, আত্মঘাতী এজেন্ট

চার্জশিটে অভিযুক্ত রোজভ্যালির পাঁচ কর্তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত।  আগামী  ৯ এপ্রিলের মধ্যে তাঁদের আদালতে আত্মসমর্পণ করতে হবে। অভিযুক্তরা আত্মসমর্পণ না করলে তাদের গ্রেফতার করে আদালতে পেশ করতে ইডিকে নির্দেশ দেওয়া হয়েছে। রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে ইডি।

Updated By: Apr 6, 2015, 10:25 PM IST

ওয়েব ডেস্ক: চার্জশিটে অভিযুক্ত রোজভ্যালির পাঁচ কর্তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত।  আগামী  ৯ এপ্রিলের মধ্যে তাঁদের আদালতে আত্মসমর্পণ করতে হবে। অভিযুক্তরা আত্মসমর্পণ না করলে তাদের গ্রেফতার করে আদালতে পেশ করতে ইডিকে নির্দেশ দেওয়া হয়েছে। রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে ইডি।

চার্জশিটে গৌতম কুণ্ডু ছাড়াও ম্যানেজিং ডিরেক্টর শিবময় দত্ত ও ডেভেলপমেন্ট অফিসার অরুণ মুখার্জির নাম রয়েছে। এছাড়া সংস্থার দুই প্রাক্তন অধিকর্তা রামলাল গোস্বামী ও অশোক সাহা এবং প্রাক্তন কোম্পানি সেক্রেটারি বি কে মল্লিকের নামও রয়েছে চার্জশিটে। ফেরার ওই পাঁচজনের বিরুদ্ধেই আজ পরোয়ানা জারি করে আদালত।

অন্যদিকে, রোজভ্যালিকাণ্ডে এবার আত্মঘাতী হলেন এক এজেন্ট। আজ মধ্যমগ্রামে আত্মঘাতী হন রোজভ্যালির এজেন্ট পিনাকী মুখার্জি। শারীরিকভাবে দুর্বল পিনাকী রোজগারের আর কোনও পথ না পেয়ে রোজভ্যালিতে নাম লেখান। আমানতকারীদের বিশ্বাস অর্জন করতে পৈত্রিক বাড়ি বিক্রি করে  নিজেও সাড়ে তিন লক্ষ টাকা রেখেছিলেন। সারদাকাণ্ডে তোলপাড় শুরুর পর থেকেই আশঙ্কায় ভুগছিলেন তিনি। রোজভ্যালিকাণ্ডে গৌতম কুণ্ডু ধরা পড়ার পর সেই আশঙ্কাই ক্রমে আতঙ্কে পরিণত হয়। টাকা ফেরত না পাওয়ার  আতঙ্কের জেরেই পিনাকী মুখার্জি সোমবার কীটনাশক খেয়ে আত্মঘাতী হন। এমনই দাবি  তাঁর পরিবারের দাবি।

.