খুনই হয়েছে রোশনলাল, চাঞ্চল্যকর স্বীকারোক্তি দীপকের

খুনই করা হয়েছে রোশনলালকে। হাওড়ার রোজমেরি হোটেলের একশো বারো নম্বর ঘরে রোশনের মদের গ্লাসে বিষ মিশিয়ে দিয়েছিল দীপক সিং। গ্রেফতার হওয়ার পর এমনই চাঞ্চল্যকর স্বীকারোক্তি দীপকের। গতকালই দিল্লির পূর্বা এক্সপ্রেস থেকে গ্রেফতার করা হয় তাকে।

Updated By: Feb 14, 2017, 02:45 PM IST
খুনই হয়েছে রোশনলাল, চাঞ্চল্যকর স্বীকারোক্তি দীপকের

ওয়েব ডেস্ক: খুনই করা হয়েছে রোশনলালকে। হাওড়ার রোজমেরি হোটেলের একশো বারো নম্বর ঘরে রোশনের মদের গ্লাসে বিষ মিশিয়ে দিয়েছিল দীপক সিং। গ্রেফতার হওয়ার পর এমনই চাঞ্চল্যকর স্বীকারোক্তি দীপকের। গতকালই দিল্লির পূর্বা এক্সপ্রেস থেকে গ্রেফতার করা হয় তাকে।

তবে অদ্ভূত বিষয়, খুনের কয়েকঘণ্টা আগে রোশনের সঙ্গে মিলে কালীঘাটের জৈন দম্পতির ওপর হামলা চালায় দীপক সিং। খুনের কারণ নিয়ে ধোঁয়াশায় তদন্তকারীরা। আজই সন্ধ্যায় ট্রানজিট রিমান্ডে কলকাতায় আনা হচ্ছে দীপককে।

আরও পড়ুন- আজ বিধানসভা থেকে রাজভবন পর্যন্ত মিছিল করবেন বাম ও কংগ্রেস বিধায়করা

এদিকে, ফের চিকিত্সায় গাফিলতিতে প্রসূতি মৃত্যুর অভিযোগ। এবার এই অভিযোগের কাঠগড়ায় টালিগঞ্জের একটি বেসরকারি হাসপাতাল। গত বৃহস্পতিবার ভর্তি করা হয় কাঁচরাপাড়ার বাসিন্দা পূর্ণিমা দাসকে। পরিবারের অভিযোগ, গাফিলতির কারণে অনেক আগেই মৃত্যু হয়েছে ওই প্রসূতির। কিন্তু, বিল বাড়ানোর জন্য হাসপাতালের পক্ষ থেকে সেকথা কার্যত চেপে যাওয়া হয়েছে। যে চিকিত্সকের অধীনে ভর্তি ছিলেন প্রসূতি তাঁর বিরুদ্ধে চারু মার্কেট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন- ফের চিকিত্সায় গাফিলতিতে প্রসূতি মৃত্যুর অভিযোগ

.