কোভিড পজিটিভ রোগীর মৃত্যুতে বিপুল অঙ্কের বিল, চার্নক হাসপাতালে বিক্ষোভ পরিবারের

যদি করোনা আক্রান্ত হয়েই মৃত্যু হয়ে থাকে, তবে ময়নাতদন্ত কেন? 

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Updated By: Sep 12, 2020, 06:30 PM IST
কোভিড পজিটিভ রোগীর মৃত্যুতে বিপুল অঙ্কের বিল, চার্নক হাসপাতালে বিক্ষোভ পরিবারের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : করোনা আক্রান্তের মৃত্যুতে বিপুল অঙ্কের বিল চাওয়ার অভিযোগ উঠল তেঘড়িয়ার চার্নক হাসপাতালের বিরুদ্ধে। এই ঘটনায় আজ হাসপাতালে বিক্ষোভ দেখায় মৃতের পরিবার। যার জেরে উত্তেজনা ছড়াল এলাকায়। মৃতের নাম বিজয় চৌধুরী। বয়স ৩৬ বছর।

জানা গিয়েছে, দমদমের আর এন গুহ রোডের বাসিন্দা বিজয় গত ১৩ অগাস্ট বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তবে অল্পের জন্য রক্ষা পান তিনি। যদিও গুরুতর চোট লাগে তাঁর। সেইসময়ই তাঁকে তেঘড়িয়ার চার্নক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। চিকিৎসাধীন অবস্থাতেই তাঁর করোনা পরীক্ষা হয়। দেখা যায়, কোভিডে আক্রান্ত বিজয় চৌধুরী। সেই থেকে হাসপাতালেই ছিলেন তিনি। চলতি মাসের ১১ তারিখ তাঁর মৃত্যু হয়।

পরিবারের অভিযোগ, করোনা চিকিৎসায় ৭ লাখ টাকা বিল করে হাসপাতাল কর্তৃপক্ষ। এরমধ্যে সাড়ে ৩ লাখ টাকা আগেই দিয়ে দিয়েছেন তাঁরা। পরিবারের লোকেদের আরও অভিযোগ, হাসপাতাল কর্তৃপক্ষ আগে আলাদা প্যাকেজের কথা বলেছিল। কিন্তু মৃত্যুর পর বলে যাওয়ার পরে বলে সাত ৭ লাখ টাকা বিলই দিতে হবে। পাশাপাশি আরও জানায় যে মৃতদেহ ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে। আর এখানেই প্রশ্ন তুলেছেন পরিবারের লোকেরা। যদি করোনা আক্রান্ত হয়েই মৃত্যু হয়ে থাকে, তবে ময়নাতদন্ত কেন? সবমিলিয়েই আজ পরিবারের লোকজন হাসপাতালে এসে বিক্ষোভ দেখান।

আরও পড়ুন, নিষেধাজ্ঞা তুলল বাংলাদেশ, সপ্তাহখানেক পরেই রাজ্যবাসীর পাতে পড়তে চলেছে পদ্মার ইলিশ

.