গল্ফ গার্ডেনে নিয়ন্ত্রণ হারিয়ে পাঁচিলে ধাক্কা গাড়ির, গ্রেফতার রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে

ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯/৪২৭, ১৮৪ মোটর ভেইক্যাল অ্যাক্ট এবং সেকশন ৩ পিপিডি অ্যাক্টে মামলা দায়ের হয়েছে। 

Updated By: Aug 16, 2019, 10:22 AM IST
গল্ফ গার্ডেনে নিয়ন্ত্রণ হারিয়ে পাঁচিলে ধাক্কা গাড়ির, গ্রেফতার রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে

নিজস্ব প্রতিবেদন:  গল্ফ গার্ডেনে নিয়ন্ত্রণ হারিয়ে আরসিজিসির পাঁচিলে ধাক্কা গাড়ির। গ্রেফতার রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ মুখোপাধ্যায়। চালক মত্ত অবস্থায় ছিল, দাবি স্থানীয়দের। মত্ত ছিলেন না বলে পাল্টা দাবি করেছেন আকাশ। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯/৪২৭, ১৮৪ মোটর ভেইক্যাল অ্যাক্ট এবং সেকশন ৩ পিপিডি অ্যাক্টে মামলা দায়ের হয়েছে। রাতেই এম আর বাঙ্গুরে আকাশের স্বাস্থ্য পরীক্ষা করানো হয়। পুলিশ জানিয়েছে, রিপোর্টে মদ্যপানের কোনও প্রমাণ পাওয়া যায়নি।

 

বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ দ্রুত গতিতে এসে আরসিজিসির পাঁচিলে ধাক্কা মারে আকাশের গাড়ি। গাড়ির গতিবেগ স্বাভাবিকের তুলনায় অনেক বেশি ছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। দুর্ঘটনায় সময়ে গাড়ির গতিবেগ ছিল ৯০-১০০ কিলোমিটার।

 

 

যে সময় দুর্ঘটনাটি ঘটেছে, ঠিক সেই সময়ই রাস্তায় অনেক বাচ্চা খেলছিল। ফলে মারাত্মক কোনও কিছু ঘটে যেতে পারত বলে আশঙ্কা প্রকাশ করেছেন প্রত্যক্ষদর্শীরা। নিজের বাড়ি ঠিক নীচেই কীভাবে আকাশের গাড়ি গতিবেগ এত বেশি থাকতে পারে, তা ভাবাচ্ছে পুলিসকে।

আজই কি তবে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ সব্যসাচীর? দিল্লি যাওয়ার আগে যা ইঙ্গিত দিলেন তিনি..

স্থানীয়দের দাবি,  পাঁচিলটি মেরামতির জন্য ক্ষতিপূরণ দিয়ে দেবেন বলে আকাশের বাবা ধ্রুব মুখোপাধ্যায় জানিয়েছেন।

.