Saltlake : হোটেলে বসেই ৩ মাস ওয়ার্ক ফ্রম হোমে, আত্মঘাতী বেসরকারি কর্মী

বেঙ্গালুরু থেকে কলকাতায় এসে ৩ মাস গেস্ট হাউজের ঘরে থেকেই ওয়ার্ক ফ্রম হোম করছিলেন ওই কর্মী।

Updated By: Oct 21, 2021, 07:26 PM IST
Saltlake : হোটেলে বসেই ৩ মাস ওয়ার্ক ফ্রম হোমে, আত্মঘাতী বেসরকারি কর্মী
এই গেস্ট হাউজেই ছিলেন রাজীব শর্মা

নিজস্ব প্রতিবেদন : হোটেলে ঘরে বসেই ৩ মাস ধরে ওয়ার্ক ফ্রম হোম করছিলেন বেসরকারি সংস্থার এক কর্মী। আজ সেই হোটেলের ঘরেই মিলল ঝুলন্ত দেহ। সল্টলেক BG ব্লকের গেস্ট হাউজ থেকে ঝুলন্ত দেহটি উদ্ধার হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

মৃতের নাম রাজীব শর্মা। বয়স ৫৫ বছর। আদতে বেঙ্গালুরুর বাসিন্দা রাজীব শর্মা মাস তিনেক আগেই কলকাতায় আসেন। একটি বেসরকারি সংস্থার কর্মী রাজীব পেয়িং গেস্ট হিসেবে ওঠেন সল্টলেক BG ব্লকের ১২৯ নম্বর গেস্ট হাউজে। এই ৩ মাস গেস্ট হাউজের ৩০৪ নম্বর ঘরে থেকেই ওয়ার্ক ফ্রম হোম করছিলেন তিনি। এদিন সকালে ওই ৩০৪ নম্বর ঘর থেকেই সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় রাজীব শর্মার দেহটি উদ্ধার হয়। 

জানা গিয়েছে, ঝুলন্ত দেহটি গেস্ট হাউজের পরিচারক প্রথম দেখতে পান। রোজের মত আজ সকালেও পরিচারক ঘর পরিষ্কার করার জন্য দরজা ধাক্কা দেন। কিন্তু কেউ দরজা না খোলায় সন্দেহ হয় তাঁর। তখনই পিছন দিক থেকে গিয়ে রুমের জানলা খুলে তিনি সিলিং ফ্যানের সঙ্গে চাদর দিয়ে ঝুলন্ত অবস্থায় রাজীব শর্মার দেহটি দেখতে পান। 

আরও পড়ুন, ধসে রাস্তা ভেঙে খাদে গাড়ি! 'মৃত্যুর মুখ থেকে ফিরলাম', বলছেন উত্তরপাড়ার সঞ্জিত

Covid 19: পুজো পেরতেই বাড়ছে কোভিড, সংক্রমণের হার ছুঁল সর্বোচ্চ ৩ শতাংশ

এই ঘটনায় সঙ্গে সঙ্গেই বিধাননগর পূর্ব থানায় খবর দেওয়া হয়। পুলিস এসে দরজা ভেঙে দেহটি উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য বিধাননগর মহাকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের লোকজনকেও খবর দেওয়া হয়েছে। কী কারণে আত্মঘাতী হলেন রাজীব শর্মা? মানসিক অবসাদ না পারিবারিক সমস্যা? তা খতিয়ে দেখছে বিধাননগর পূর্ব থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)