সঞ্জয় রায়ের মৃত্যুর ঘটনায় তদন্তে নামল কলকাতা পুলিস

সঞ্জয় রায়ের মৃত্যুর ঘটনায় তদন্তে নামল কলকাতা পুলিস। চিকিত্‍সা সংক্রান্ত যাবতীয় নথি চেয়ে পাঠানো হল অ্যাপোলো হাসপাতালের কাছে।জিজ্ঞাসাবাদ করা হবে সংশ্লিষ্ট চিকিত্‍সকদেরও। নথি খতিয়ে দেখার পর তলব করা হবে অ্যাপোলোর শীর্ষ কর্তাদের। এদিকে, আজই ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট ও চেক ছাড়াতে হাসপাতালে যাবে সঞ্জয় রায়ের পরিবার। নগদ টাকা দিয়ে আর্থিক নথিগুলি তাঁরা ছাড়িয়ে নেবেন বলে জানিয়েছে পরিবার।

Updated By: Feb 27, 2017, 04:53 PM IST
 সঞ্জয় রায়ের মৃত্যুর ঘটনায় তদন্তে নামল কলকাতা পুলিস

ওয়েব ডেস্ক: সঞ্জয় রায়ের মৃত্যুর ঘটনায় তদন্তে নামল কলকাতা পুলিস। চিকিত্‍সা সংক্রান্ত যাবতীয় নথি চেয়ে পাঠানো হল অ্যাপোলো হাসপাতালের কাছে।জিজ্ঞাসাবাদ করা হবে সংশ্লিষ্ট চিকিত্‍সকদেরও। নথি খতিয়ে দেখার পর তলব করা হবে অ্যাপোলোর শীর্ষ কর্তাদের। এদিকে, আজই ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট ও চেক ছাড়াতে হাসপাতালে যাবে সঞ্জয় রায়ের পরিবার। নগদ টাকা দিয়ে আর্থিক নথিগুলি তাঁরা ছাড়িয়ে নেবেন বলে জানিয়েছে পরিবার।

আরও পড়ুন সিঁথি থানায় জিজ্ঞাসাবাদের সময় প্রৌঢ়ের মৃত্যু

সঞ্জয় রায়ের মৃত্যুর তদন্তে ৬ সদস্যের কমিটি তৈরি করল স্বাস্থ্য দফতর। ৭ দিনের মধ্যে রিপোর্ট জমা দেবে ওই কমিটি। নেতৃত্বে রয়েছেন স্বাস্থ্য দফতরের বিশেষ সচিব সুবীর চ্যাটার্জি।কমিটিতে রয়েছেন সরকারি হাসপাতালের ৫ বিভাগীয় প্রধান। মেডিসিন, সার্জারি, অ্যানাস্থেশিয়া, গ্যাস্ট্রো এন্টেরোলজি বিভাগের প্রধান রয়েছেন এই কমিটিতে। যদিও SSKM হাসপাতালের তরফে কাউকে কমিটিতে রাখা হয়নি। ৬টি বিষয় খতিয়ে দেখবে স্বাস্থ্য দফতরের কমিটি। সঞ্জয়ের চিকিত্‍সা সময়ে শুরু হয়েছিল কিনা, যা যা করা দরকার, তাই তাই করা হয়েছিল কিনা, অতিরিক্ত পরীক্ষানিরীক্ষায় করা হয়েছিল কিনা, বিলে অস্বচ্ছতা রয়েছে কিনা, রোগীকে রিস্ক বন্ডে ছাড়তে দেরি হয়েছিল কিনা হয়ে থাকলে কেন হয়েছিল, বিল বাড়ানো হয়েছিল কিনা। 

আরও পড়ুন  হলিউড মুভির কায়দায় খুন করা হয়েছে জ্যোতিষি জয়ন্ত ভট্টাচার্যকে

.