হঠাৎ প্রাক্তন, ক্ষণিকে বর্তমান! যুব মোর্চার সভাপতি পদ নিয়ে ফের ডিগবাজি Saumitra-র

অতিসম্প্রতি ফেসবুকে যুব মোর্চার সভাপতির পদ ছাড়ার কথা ঘোষণা করেছিলেন সৌমিত্র খাঁ (Saumitra Khan)। পরে সিদ্ধান্ত প্রত্যাহারও করেন।

Updated By: Jul 17, 2021, 07:41 PM IST
হঠাৎ প্রাক্তন, ক্ষণিকে বর্তমান! যুব মোর্চার সভাপতি পদ নিয়ে ফের ডিগবাজি Saumitra-র

নিজস্ব প্রতিবেদন: আরও একবার ডিগবাজি খেলেন সৌমিত্র খাঁ (Saumitra Khan)। গত কয়েকদিন শোনা যাচ্ছিল, সৌমিত্রকে আর যুব মোর্চার সভাপতি পদে রাখা হচ্ছে না। শনিবার নিজের টুইটার বায়োতে যুব মোর্চার সভাপতির আগে 'প্রাক্তন' লিখে দিলেন। তবে ঘণ্টাখানেক মধ্যেই সরিয়ে দিলেন ওই শব্দ। 

অতিসম্প্রতি ফেসবুকে যুব মোর্চার সভাপতির পদ ছাড়ার কথা ঘোষণা করেছিলেন সৌমিত্র খাঁ (Saumitra Khan)। ফেসবুক লাইভে এসে শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষকে একহাত নিয়েছিলেন। ঠিক সাড়ে ৫ ঘণ্টা পরে রাতে ফেসবুকেই জানিয়ে দিলেন,'বিএল সন্তোষের অনুরোধ রেখে ইস্তফা প্রত্যাহার করে নিচ্ছি।' তার আগে গতবছর অক্টোবরেও যুব মোর্চার সভাপতি পদ ছাড়ার কথা দলের হোয়াটসঅ্যাপ গ্রুপে লিখেছিলেন। কয়েক ঘণ্টা পর দুপুরেই উল্টো সুর সৌমিত্রর। শনিবার একই কাণ্ড ঘটালেন টুইটারে। বায়োতে যুব মোর্চার সভাপতির আগে জুড়লেন 'প্রাক্তন'। ইংরেজি বানানবিধি অনুযায়ী এ 'প্রাক্তন' সেই প্রাক্তন নয়। যাই হোক, প্রশ্ন ওঠে, তাহলে কি যুব মোর্চার সভাপতি পদ ছেড়ে দিলেন সৌমিত্র (Saumitra Khan)? বিশেষ করে গত কয়েক দিন ধরে যেভাবে জল্পনা ছড়িয়ে যে তাঁকে আর সভাপতি পদে রাখা হচ্ছে না। কিন্তু সৌমিত্র আছেন সৌমিত্রতেই। কয়েক ঘণ্টায় ডিগবাজি! টুইটারের বায়ো থেকে 'প্রাক্তন' সরালেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ। 


                       
সূত্রের খবর, সোমবার দিল্লিতে জেপি নাড্ডার সঙ্গে বৈঠকে সৌমিত্র-র প্রসঙ্গ টেনে এনেছিলেন দিলীপ ঘোষ। দলীয় অনুশাসন মানছেন না বলে অভিযোগ করেছেন। শুক্রবার নাড্ডার কাছে হাজির হন সৌমিত্র। পরদিন কিছুক্ষণের জন্যে তাঁর হঠাৎ 'প্রাক্তন', আবার প্রাক্তন থেকে বর্তমান হয়ে ওঠায় তৈরি হয়েছে নানা জল্পনা। এবারও কি তবে কারও অনুরোধ-উপরোধে প্রাক্তন থেকে বর্তমান হলেন? তা জানতে Zee ২৪ ঘণ্টার তরফে ফোন করা হয়েছিল সৌমিত্রকে। ফোনে তাঁকে পাওয়া যায়নি। 

আরও পড়ুন- তৃতীয় ঢেউ আসতে দিলে চলবে না, স্বাস্থ্যমন্ত্রককে লক্ষ্য বেঁধে দিলেন PM Modi

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)