অবশেষে স্বস্তি, প্রকাশিত হল আপার প্রাইমারিতে নিয়োগের ইন্টারভিউয়ের নোটিস

ওই ইন্টারভিউয়ের জন্য দীর্ঘদিন ধরেই লড়াই চালিয়ে যাচ্ছিলেন পরীক্ষার্থীরা

Updated By: Jun 19, 2021, 10:09 PM IST
অবশেষে স্বস্তি, প্রকাশিত হল আপার প্রাইমারিতে নিয়োগের ইন্টারভিউয়ের নোটিস

নিজস্ব প্রতিবেদন: প্রকাশিত হল আপার প্রাইমারি স্তরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউয়ের নোটিস। আগামী ২১ জুন সন্ধে ৬টা থেকে স্কুল সার্ভিস কমিশনের ওয়াবসাইটে দেখা যাবে ইন্টারভিউয়ের তালিকা-সহ বিস্তারিত তথ্য।

আরও পড়ুন-Corona Update:দৈনিক সংক্রমণ নামল ২৫০০-র নীচে! কমল মৃত্যুও

উল্লেখ্য, ওই ইন্টারভিউয়ের জন্য দীর্ঘদিন ধরেই লড়াই চালিয়ে যাচ্ছিলেন পরীক্ষার্থীরা(Upper Primary)। ইন্টারভিউ বা নিয়োগের জন্য তারা অনশন ও বিক্ষোভও দেখিয়েছিলেন। শেষপর্যন্ত বিষয়টি গড়ায় হাইকোর্ট পর্যন্ত। আদালতের নির্দেশেই শেষপর্যন্ত ব্যবস্থা হয়েছে ওই ইন্টারভিউয়ের।

আরও পড়ুন-কলকাতায় মিলছে রাশিয়ার Sputnik V, জেনে নিন কোথায়, কোন নম্বরে যোগাযোগ

উল্লেখ্য, হাইকোর্টে হওয়া ওই মামলায় গত ১১ ডিসেম্বর নির্দেশ দেওয়া হয় ভেরিফিকেশন করে এবছর ১০ মে-র আগে ইন্টারভিউয়ের লিস্ট প্রকাশ করতে হবে। পাশাপাশি নিয়োগ প্রক্রিয়া শেষ করতে হবে ৩১ জুলাইয়ের মধ্যে। তবে আদালতের দেওয়া সময়সীমা মানা না গেলেও শেষপর্যন্ত ইন্টারভিউয়ের নোটিস দিল স্কুল সার্ভিস কমিশন(SSC)।

ওই বিজ্ঞপ্তি প্রকাশের পর পশ্চিমবঙ্গ আপার প্রাইমারি চাকরিপ্রার্থী মঞ্চের সহ সভাপতি সুশান্ত ঘোষের দাবি, কমিশন ঘোষিত ১৪,৩৩৯টি ও বর্ধিত শূন্যপদগুলির জন্য ইন্টারভিউ ও নিয়োগ ৩১ জুলাইয়ের মধ্যে শেষ করুক সরকার।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.