আর্থিক দুর্নীতিতে ধৃত শুভেন্দু ঘনিষ্ঠ রাখালের পুলিসি হেফাজত, নির্দেশ শিয়ালদহ আদালতের

ধৃতকে ১২ জুন পর্যন্ত পুলিসি হেফাজতে পাঠাল শিয়ালদহ আদালত।

Updated By: Jun 6, 2021, 06:41 PM IST
আর্থিক দুর্নীতিতে ধৃত শুভেন্দু ঘনিষ্ঠ রাখালের পুলিসি হেফাজত, নির্দেশ শিয়ালদহ আদালতের

নিজস্ব প্রতিবেদন: আর্থিক দুর্নীতি মামলায় গ্রেফতার শুভেন্দু ঘনিষ্ঠ রাখাল বেরার পুলিসি হেফাজত। অভিযুক্তকে ১২ জুন পর্যন্ত পুলিসি হেফাজতে পাঠাল শিয়ালদহ আদালত।

এদিন শুনানির শুরুতেই ধৃতকে ১৪ দিনের জন্য পুলিসি হেফাজতে চেয়ে আবেদন জানান সরকারি আইনজীবী। তিনি বলেন, “এই আর্থিক দুর্নীতি মামলায় অনেকে জড়িত। তাই ধৃতকে জেরা করার প্রয়োজন রয়েছে। জেরায় অনেক তথ্য-প্রমাণ পাওয়া যেতে পারে। সেজন্যই ১৪ দিনের পুলিসি হেফাজত প্রয়োজন।’

আরও পড়ুন: লালবাজার গোয়েন্দাবিভাগের জালে ATM জালিয়াতিকাণ্ডে যুক্ত ৪, কলকাতা ও সুরাট থেকে পাকড়াও

আরও পড়ুন: ‘গুরুদায়িত্ব’ পেয়েই আশীর্বাদ নিতে পার্থর বাড়িতে Abhishek, যাবেন বক্সি, সুব্রতর কাছেও

পালটা পুলিসি হেফাজতের বিরোধিতা করেন রাখালের আইনজীবী। রাখালের স্বাস্থ্যের কথা উল্লেখ করে জামিনের পক্ষে সওয়াল করেন তিনি। পাশাপাশি তিনি অভিযোগ করেন, রাখাল বেরাকে রাজনৈতিক ভাবে ফাঁসানো হয়েছে। দু’বছর আগের ঘটনায় এতদিন বাদে কেন গ্রেফতার করা হল? সেই প্রশ্নও তোলেন। তিনি আরও বলেন, “যিনি চাকরির জন্য টাকা দিয়েছেন বলে দাবি করছেন, তিনি কীভাবে এবং কার মাধ্যমে, রাখালের সঙ্গে যোগাযোগ করলেন?  তিনি কীভাবে জানলেন রাখালবাবু সরকারি চাকরির পাইয়ে দিতে পারেন?”

দীর্ঘ সওয়াল-জবাব শোনার পর কিছুক্ষণ সময় নেন বিচারক। এরপর রাখা ধৃত রাখাল বেরাকে ১২ জুন পর্যন্ত পুলিসি হেফাজতে রাখার নির্দেশ দেন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)