'চড়' কাণ্ডের পর বাড়ানো হচ্ছে অভিষেকের নিরাপত্তা

Updated By: Jan 7, 2015, 10:14 PM IST
'চড়' কাণ্ডের পর বাড়ানো হচ্ছে অভিষেকের নিরাপত্তা

পূর্ব মেদিনীপুরের চড়কাণ্ডের পর বাড়ানো হচ্ছে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা। অন্যদিকে চড়কাণ্ডে গ্রেফতার হওয়া দেবাশিস আচার্যের বাবা-মা আজ কলকাতায় দেখা করেন অভিষেকের সঙ্গে। প্রায় এক ঘণ্টা কথা হয় তাঁদের মধ্যে। ছেলের এহেন আচরণের জন্য তাঁরা  ক্ষমাপ্রার্থী, একথাও অভিষেককে জানিয়েছেন তাঁরা। মঙ্গলবারই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন দেবাশিস আচার্যের বাবা মা।

বুধবার সকালে অভিষেকের কালীঘাটের বাড়িতে যান তাঁরা। তাঁদের পরিবার, এমনকি তাঁদের ছেলেও তৃণমূল কংগ্রেসের বিরোধী নন। ব্যক্তিগতভাবে তাঁরা শ্রদ্ধা করেন মুখ্যমন্ত্রীকে। একথা অভিষেককে জানান দেবাশিসের বাবা-মা। অভিষেক তাঁদের জানান, দেবাশিসকে আগেই ক্ষমা করে দিয়েছেন তিনি। তবে দেবাশিসের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের বিষয়ে তিনি উদ্যোগী হবেন কিনা সেবিষয়টি স্পষ্ট করেননি অভিষেক। ছেলের এই আচরণে রীতিমতো বিভ্রান্ত দেবাশিসের বাবা-মা দেখা করতে চান মুখ্যমন্ত্রীর সঙ্গেও। অন্যদিকে, অভিষেকের ওপর এধরনের হামলার ঘটনায় উদ্বিগ্ন দল ও প্রশাসন।

গত কয়েকদিন ধরেই অভিষেকের নিরাপত্তা বাড়ানোর বিষয়ে শুরু হয়েছিল ভাবনাচিন্তা।  প্রশাসনিক সূত্রে খবর, চ়ডকাণ্ডের পর সব দিক বিচার করেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

.