'দিদিকে বলো' কেমন লাগছে? মুখ্যমন্ত্রীকে ভিডিয়ো পাঠিয়ে জিতে নিন পুরস্কার

নিজস্ব প্রতিবেদন : কেমন লাগছে 'দিদিকে বলো?' জনসংযোগ মজবুত করতে তৃণমূলের নয়া উদ্যোগ 'দিদিকে বলো'। যেখানে 'দিদি' মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি নিজেদের অভাব-অভিযোগের কথা জানাতে পারবেন আম জনতা। সেই 'দিদিকে বলো' উদ্যোগ নিয়ে নাগরিকদের মত কী? জনতার দরবারে কতটা গ্রহণযোগ্য হল 'দিদিকে বলো'? তা পরখ করে নিতে এবার ভিডিয়ো পাঠানোর ডাক। সেরা ৩টি ভিডিয়ো পাবে আকর্ষণীয় পুরস্কারও।

ফেসবুকে একটি পোস্ট করে বলা হয়েছে, ৩ দিনের মধ্যে 'দিদিকে বলো'-তে ২ লাখেরও বেশি মানুষ নাম নথিভুক্ত করেছেন। নিজেদের বক্তব্য মমতা বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছেন। এবার এই উদ্যোগ সম্বন্ধে কী মতামত, তা একটি ভিডিয়ো করে হোয়াটসঅ্যাপ করতে বলা হয়েছে। ৬৩০৯৯৫৭৬১০- এই নম্বরে হোয়াটটঅ্যাপ করতে হবে ভিডিয়োটি।

এখানেই শেষ নয়। আরও বলা হয়েছে, যে যে ভিডিয়ো আসবে, তার মধ্যে সেরা ৩টি ভিডিয়োকে পুরস্কৃত করা হবে। যদিও কী পুরস্কার দেওয়া হবে, তা খোলসা করা হয়নি। শুধু 'আকর্ষণীয় পুরস্কার' দেওয়ার কথা বলা হয়েছে। সূত্রে খবর, সেই পুরস্কার দেবেন খোদ মুখ্যমন্ত্রী।

'দিদিকে বলো'র পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় 'আমার গর্ব মমতা' বলেও আরও একটি নয়া উদ্যোগ নিয়েছে তৃণমূল। আপনি কেনও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে গর্ব অনুভব করেন? তা জানাতে বলা হয়েছে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, ইউটিউব -সর্বত্র আপনি নির্দিষ্ট জায়গায় 'কমেন্ট' লিখে আপনার মতামত জানাতে পারবেন।

আরও পড়ুন, দুর্নীতি মামলায় মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ শুরু কলকাতা পুলিসের

উল্লেখ্য, ২ বছরের মাথায় বিধানসভা ভোট। তার আগে লোকসভা ভোটে বিজেপির কাছে হারানো জমি ফিরে পেতে মরিয়া তৃণমূল শিবির। আর সেই লক্ষ্যে বিধানসভা ভোটের রণকৌশল স্থির করতে প্রশান্ত কিশোরের সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধেছে তৃণমূল। জনসংযোগ বাড়াতে পিকে-র মস্তিষ্কপ্রসূত এই 'দিদিকে বলো।' আর তারপরই ফের একটি নয়া উদ্যোগ 'আমার গর্ব মমতা।'

English Title: 
Send ypur views on DIDI K BOLO and win prizes
News Source: 
Home Title: 

'দিদিকে বলো' কেমন লাগছে? মুখ্যমন্ত্রীকে ভিডিয়ো পাঠিয়ে জিতে নিন পুরস্কার

'দিদিকে বলো' কেমন লাগছে? মুখ্যমন্ত্রীকে ভিডিয়ো পাঠিয়ে জিতে নিন পুরস্কার
Yes
Is Blog?: 
No