গুরুতর অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য, ভর্তি হাসপাতালে; আরোগ্য কামনা মমতার

সূত্রের খবর, তাঁকে ইতিমধ্যেই আইসিইউ-তে রাখা হয়েছে

Updated By: Dec 9, 2020, 04:32 PM IST
গুরুতর অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য, ভর্তি হাসপাতালে; আরোগ্য কামনা মমতার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। সকাল থেকেই শ্বাসকষ্ট শুরু হয়। এরপরই গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিন দুপুর আড়াইটে নাগাদ তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সূত্রের খবর, তাঁকে ইতিমধ্যেই আইসিইউ-তে রাখা হয়েছে। 

জানা গিয়েছে, ইতিমধ্যেই তাঁকে প্রয়োজন মতো অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে। ডাঃ ফুয়াদ হালিম জানিয়েছেন, সকালের দিকেই শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। সেটা ৭০-এর কাছাকাছি নামতেই হাসপাতালে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। ইতিমধ্যেই বেশ কিছু পরীক্ষা করা হয়েছে। নিয়ম মতো বাকি পরীক্ষাও করা হবে। এরপরই তাঁর শারীরিক অবস্থার কথা জানাবেন টিকিৎসকরা। শেষ পাওয়া খবর অনুযায়ী তাঁর করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে। 

আরও পড়ুন:  সুস্থ হওয়ার ৩ মাসের মাথায় ফের কোভিডে আক্রান্ত হুগলির চিকিত্সক

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য। এর আগেও একাধিকবার হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাঁকে। চিকিৎসক সূত্রে খবর, সিওপিডি-র সমস্য়া রয়েছে তাঁর। সেকারণেই সমস্যা আরও বেড়েছে। যদিও আপাতত স্থিতিশীল তিনি। ৬ জন চিকিৎসকের মেডিক্য়াল টিমের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। 

ইতিমধ্যেই তাঁর আরোগ্য কামনা করে টুইট বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লিখেছেন, 'প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার কথা শুনেছি। তাঁর দ্রুত সুস্থতা কামনা করি।'

.