কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করতে চলেছেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান!

এদিন সন্ধে ৬টা ৩০মিনিট নাগাদ বিজেপির রাজ্য দফতরে হাজির হন হাসিন জাহান।

Updated By: Sep 7, 2019, 09:05 PM IST
কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করতে চলেছেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান!

নিজস্ব প্রতিবেদন: কংগ্রেস ছেড়ে কি বিজেপিতে যোগ দিতে চলেছেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান? শনিবার সন্ধেয় বঙ্গ বিজেপির দফতরে এসে তিনি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন। 

এদিন সন্ধে ৬টা ৩০মিনিট নাগাদ বিজেপির রাজ্য দফতরে হাজির হন হাসিন জাহান। প্রায় ৪০ মিনিট থাকেন রাজ্য দফতরে। বৈঠক শেষে ৭টা ১০ মিনিট লকেটের সঙ্গে একই গাড়িতে দফতর ছাড়েন হাসিন জাহান। সাংবাদিকদের শামির স্ত্রী জানিয়েছেন, লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর দীর্ঘদিনের পরিচিতি। সৌজন্য সাক্ষাতে এসেছেন।

তবে হাসিন জাহানের বিজেপি দফতরে আসার পর শুরু হয়েছে জল্পনা। ব্যক্তিগত সম্পর্ক নাকি দলবদল করতে চলেছেন শামির স্ত্রী। বলে রাখি, গতবছর ১৬ অক্টোবর মুম্বইয়ে সঞ্জয় নিরুপমের হাত ধরে কংগ্রেসে যোগদান করেন হাসিন জাহান। কিন্তু যোগদানের পর তাঁকে সেভাবে কংগ্রেসের প্রচারে দেখা যায়নি।                  

মহম্মদ শামির সঙ্গে দীর্ঘদিন ধরে টানাপোড়েন চলছে হাসিনের। দিন কয়েক আগে বধু নির্যাতন মামলায় শামি ও তাঁর দাদার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দেয় আলিপুরের অতিরিক্ত মুখ্য দায়রা আদালত। শামির বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী। এর মধ্যে রয়েছে ম্যাচ ফিক্সিং, ধর্ষণ, বধূ নির্যাতন ও খুনের চেষ্টার মতো গুরুতর অভিযোগও।  

আরও পড়ুন- এক নয়, ৭ বছর চাঁদের কক্ষপথে থাকবে অরবিটার, মিশন ৯০ থেকে ৯৫% সফল: ইসরো

.