'বিজয়া চলছে, বাংলার ঐতিহ্যের ওপর বেসুরো আক্রমণ', ইডির তল্লাশি নিয়ে তোপ শশী পাঁজার

 তৃণমূল কংগ্রেস অজুহাত খোঁজে না। মায়ের উৎসব কাটেনি। বিজয়া  চলছে। এর মধ্যে বাংলার ঐতিহ্যের ওপর বেসুরো আক্রমণ। প্রতিহিংসামূলক রাজনীতি। পুজোর আগেও আন্দোলন চলাকালীন আমাদের এক মন্ত্রীর বাড়িতে রেড হয়েছে। সিবিআই, ইডিকে ব্যবহার করা হচ্ছে। মিডিয়া ন্যারেটিভ ও ট্রায়াল চলছে। কালিমালিপ্ত করার চেষ্টা চলছে। তদন্ত শেষ করতে চাইছে না। এটা মূলত ম্যালাইন করার জন্য করা হচ্ছে।

Updated By: Oct 26, 2023, 01:14 PM IST
'বিজয়া চলছে, বাংলার ঐতিহ্যের ওপর বেসুরো আক্রমণ', ইডির তল্লাশি নিয়ে তোপ শশী পাঁজার
ফাইল ছবি

অয়ন ঘোষাল: তৃণমূল কংগ্রেস অজুহাত খোঁজে না। মায়ের উৎসব কাটেনি। বিজয়া  চলছে। এর মধ্যে বাংলার ঐতিহ্যের ওপর বেসুরো আক্রমণ। প্রতিহিংসামূলক রাজনীতি। পুজোর আগেও আন্দোলন চলাকালীন আমাদের এক মন্ত্রীর বাড়িতে রেড হয়েছে। সিবিআই, ইডিকে ব্যবহার করা হচ্ছে। মিডিয়া ন্যারেটিভ ও ট্রায়াল চলছে। কালিমালিপ্ত করার চেষ্টা চলছে। তদন্ত শেষ করতে চাইছে না। এটা মূলত ম্যালাইন করার জন্য করা হচ্ছে।

আরও পড়ুন, Ration Scam Case: পুজো মিটতেই ঝোড়ো অভিযানে ইডি, জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে হানা

যারা দুর্গা রত্ন প্রত্যাখ্যান করেছেন সেটা তাদের ব্যাপার। দলের এ ব্যাপারে কিছু বলার নেই। সুকান্ত বাবু তার সুবিধা মত ব্যাখ্যা করেছেন। ওনার উক্তি অনুমনিক। গরুর রচনার মতো। উনি আগে নিজের দলের কলহ মেটান। কান্দির ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। দলের দক্ষ নেতৃত্ব খতিয়ে দেখবেন। শান্তিপুরের ঘটনা নিয়ে পুলিস তদন্ত করছে। এবারের পুজো একেবারে নির্বিঘ্নে কেটেছে। বিসর্জনের পথে এরকম ঘটনা ঘটার কথা নয়।

মহেশতলার ঘটনা নিয়ে বললেন, এবার বৃষ্টি অনেকটা দেরি পর্যন্ত, প্রায় পুজোর মুখ পর্যন্ত হয়েছে। প্রতিটি পুরসভার ডেঙ্গি মোকাবিলায় ব্যস্ত ছিল। দুলাল বাবু যা বলার কাল বলেছেন। এই ক্ষোভ মানুষের সঙ্গে কথা বলে তাঁকেই সামলাতে হবে। মহুয়া মৈত্র ইস্যুতে বললেন, আজ এথিক্স কমিটি বৈঠক আছে। বৈঠকে কি দাঁড়ায় তার ওপর প্রতিক্রিয়া দেব।

আরও পড়ুন, Durga Puja: ফের রাজ্যপালের 'দুর্গারত্ন' প্রত্যাখান, লুমিনাসের পথেই হাঁটল টালা প্রত্যয়

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.