ফের প্রকাশ্যে শশী-সাধন কোন্দল, সাধনের অনুষ্ঠানে আমন্ত্রণেই পেলেন না এলাকার বিধায়ক শশী

ফের প্রকাশ্যে শশী-সাধন কোন্দল। বিজয়া সম্মিলনী অনুষ্ঠান ঘিরে কোন্দলে জড়ালেন উত্তর কলকাতার দুই দাপুটে নেতানেত্রী। শশী পাঁজার এলাকায় বিজয়া সম্মিলনী করলেন সাধন পাণ্ডে। অথচ আমন্ত্রণই পেলেন না শশী ।

Updated By: Dec 13, 2015, 05:03 PM IST
ফের প্রকাশ্যে শশী-সাধন কোন্দল, সাধনের অনুষ্ঠানে আমন্ত্রণেই পেলেন না এলাকার বিধায়ক শশী

ওয়েব ডেস্ক: ফের প্রকাশ্যে শশী-সাধন কোন্দল। বিজয়া সম্মিলনী অনুষ্ঠান ঘিরে কোন্দলে জড়ালেন উত্তর কলকাতার দুই দাপুটে নেতানেত্রী। শশী পাঁজার এলাকায় বিজয়া সম্মিলনী করলেন সাধন পাণ্ডে। অথচ আমন্ত্রণই পেলেন না শশী ।

বছর ঘুরলেই ভোট। কোন্দল সামাল দিতে কড়া বার্তা দিচ্ছেন  দলনেত্রী। প্রতি শনিবার কালীঘাটে তলব করছেন জেলাওয়াড়ি রিপোর্ট। কিন্তু, গোষ্ঠীকোন্দল সেই তিমিরেই।
 
শশী VS সাধন
ফের প্রকাশ্যে কোন্দল

বিজয়া সম্মিলনী। আর তানিয়েই আরও একবার কোন্দলে জড়ালেন উত্তর কলকাতার দুই দাপুটে নেতানেত্রী  শশী পাঁজা ও সাধন পাণ্ডে। গিরিশ মঞ্চে তিন বরোর বিজয়া সম্মীলনির  আয়োজন করেছিলেন সাধন পাণ্ডে। কাটআউটে নাম ছিল শশী পাঁজারও। যদিও অন্দরের খবর,আমন্ত্রণই জানানো হয়নি তাঁকে। ক্যামেরার সামনে এনিয়ে ক্ষোভ চেপে রাখেননি শশী পাঁজা।

সাধন পাণ্ডে অবশ্য বিজয়া অনুষ্ঠানে অন্যায়ের কিছু দেখছেন না। আগেও একাধিকবার মতবিরোধে জড়িয়েছেন শশী পাঁজা ও সাধন পাণ্ডে। দুজনকে কালীঘাটে ডেকে রীতিমতো কড়া বার্তাও দিয়েছেন মমতা বন্দ্যোপধ্যায়। কিন্তু, কাজের কাজ যে কিছুই হয়নি। তা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল এদিনের বিজয়া সম্মিলনী।

.