শুট আউট অ্যাট হরিদেবপুর: অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত নান্টি

অবশেষে পুলিসের জালে কবরডাঙা-শুটআউটের মূল পাণ্ডা নান্টি। গুজরাটের সুরাট থেকে গ্রেফতার করা হয়েছে নান্টিকে। গত আটই জুলাই রাতে হরিদেবপুরের কবরডাঙার হার্ডরক বারের সামনে এলোপাথারি গুলি চালায় দুষ্কৃতীরা। মৃত্যু হয় এক যুবকের। পুলিসের দাবি, ঘটনার পরই মুম্বইয়ে গা-ঢাকা দেয় নান্টি। সঙ্গে ছিল জয়নগরের এক তরুণী। মুম্বইয়ের যৌনপল্লীর কর্মী এই তরুণীর আশ্রয়েই ছিল নান্টি। কিন্তু ঘটনার দশদিন পর থেকেই টাকায় টান পড়ে তার। টাকা চেয়ে ফোন করতে শুরু করে এলাকায়।

Updated By: Jul 20, 2015, 12:21 PM IST
শুট আউট অ্যাট হরিদেবপুর: অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত নান্টি

ব্যুরো: অবশেষে পুলিসের জালে কবরডাঙা-শুটআউটের মূল পাণ্ডা নান্টি। গুজরাটের সুরাট থেকে গ্রেফতার করা হয়েছে নান্টিকে। গত আটই জুলাই রাতে হরিদেবপুরের কবরডাঙার হার্ডরক বারের সামনে এলোপাথারি গুলি চালায় দুষ্কৃতীরা। মৃত্যু হয় এক যুবকের। পুলিসের দাবি, ঘটনার পরই মুম্বইয়ে গা-ঢাকা দেয় নান্টি। সঙ্গে ছিল জয়নগরের এক তরুণী। মুম্বইয়ের যৌনপল্লীর কর্মী এই তরুণীর আশ্রয়েই ছিল নান্টি। কিন্তু ঘটনার দশদিন পর থেকেই টাকায় টান পড়ে তার। টাকা চেয়ে ফোন করতে শুরু করে এলাকায়।

গোয়েন্দা প্রধানের দাবি, টাকা চেয়ে যাদের কাছে ফোন এসেছিল তাদের একজন পুলিসের সোর্স। তাঁর মাধ্যমেই নান্টির মুম্বইয়ের ডেরার হদিশ মেলে। শুক্রবার নান্টিকে ধরতে রওনা হয় কলকাতা পুলিসের একটি দল। কিন্তু ততক্ষণে মুম্বই ছেড়ে নান্টি গুজরাটে চম্পট দেয়। রবিবার সকালে সুরাট বিমানবন্দরের কাছে হদিশ মেলে নান্টির। এরপরই তাকে শহরে নিয়ে আসা হয়।

.