Sovan Chatterjee and Ratna Chatterjee: আদালতে তীব্র বাদানুবাদ শোভন-রত্নার, চুপ থাকলেন না বৈশাখীও!

আলিপুর কোর্টে ডিভোর্সের মামলা শুনানির ফাঁকে তুলকালামকাণ্ড!  কোনওমতে সরিয়ে নিয়ে যাওয়া হয় দু'জনকে।

Updated By: Jul 1, 2023, 10:04 PM IST
Sovan Chatterjee and Ratna Chatterjee: আদালতে তীব্র বাদানুবাদ শোভন-রত্নার, চুপ থাকলেন না বৈশাখীও!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডিভোর্সের মামলার শুনানিতে হাজির দিতে এসেছিলেন দু'জনে। বাদানুবাদে জড়িয়ে পড়লেন শোভন চট্টোপাধ্যায় ও রত্না চট্টোপাধ্যায়। চুপ করে থাকলেন না বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও! উত্তেজনা ছড়াল আলিপুর কোর্ট চত্বরে।

আরও পড়ুন: Sujay Krishna Bhadra: কালীঘাটের কাকুর বাড়িতে কেন্দ্রীয় বাহিনী!

খাতায়-কলমে এখনও তাঁরা স্বামী-স্ত্রী। কিন্তু দাম্পত্যে চিড় ধরেছে। ২০১৮ সালে নভেম্বরে বেহালার পর্ণশ্রীতে নিজের বাড়ি ছেড়ে যান শোভন। গোলপার্কের একটি আবাসনের বৈশাখীর সঙ্গে থাকেন তিনি। স্ত্রী রত্নার বিরুদ্ধে বিবাহ-বিচ্ছেদের মামলা করেছেন কলকাতার প্রাক্তন মেয়র।

এদিন সেই মামলারই শুনানি ছিল আলিপুর আদালতে। শুনানিতে অংশ নিতে এসেছিলেন শোভন। সঙ্গে ছিলেন বৈশাখীও। হাজির ছিলেন রত্নাও।  তখন মধ্য়াহ্নভোজের বিরতি চলছে। আদালত চত্বরেই প্রায় ১০ মিনিটেরও বেশি ধরে চলে শোভন-রত্না কথা কাটাকাটি! সেই বাদানুবাদে জড়িয়ে পড়েন বৈশাখীও।

আরও পড়ুন: Saayoni Ghosh: ৬০ লক্ষের ব্যাঙ্ক ঋণ! গ্রল্ফগ্রিনে ২ টি ফ্ল্যাট, সায়নীর থেকে নথি চাইল ইডি

প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রথম নরম সুরে কথা বলছিলেন দু'জনে। এরপর আচমকাই ঝগড়া বেঁধে যায়! রীতিমতো চিৎকার করে একে অপরকে আক্রমণ করতে শুরু করেন শোভন-রত্না। শেষপর্যন্ত আসরে নামেন শোভনের নিরাপত্তারক্ষীরা।রত্নাকেও থামতে বলেন তাঁর আইনজীবী ও অনুগামীরা।  ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয় তাঁদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.