Sinthi: অমানবিক! প্লাস্টিকে মুড়ে 'জীবিত' মাকে রাস্তায় ফেলে গেল মেয়ে

মৃত ভেবে পাশ কাটিয়ে গেলেন অনেকে

Updated By: Aug 5, 2021, 12:05 PM IST
Sinthi: অমানবিক! প্লাস্টিকে মুড়ে 'জীবিত' মাকে রাস্তায় ফেলে গেল মেয়ে

নিজস্ব প্রতিবেদন: ফের অমানবিক (Inhuman) ঘটনার সাক্ষী শহর কলকাতা (Kolkata)। প্রবল বৃষ্টির মধ্যে বৃ্দ্ধা মাকে (Old Woman) রাস্তার পাশে প্লাস্টিকে মুড়ে ফেলে গেল পরিবার। সিঁথি থানার (Sinthi Police Station) পেয়ারাবাগান এলাকার ঘটনা। ঘটনায় স্তম্ভিত সকলে। সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে সিঁথির মোড়ের কাছে মেট্রো বাইপাস এলাকায় হঠাৎই আর্তনাদ শুনতে পান পথচলতি মানুষ। কাছে যেতেই তাজ্জব হন প্রত্যেকে। দেখা যায়, প্লাস্টিকে মুড়ে পড়ে রয়েছেন এক বৃদ্ধা। বয়স আনুমানিক ৮০ বছর।

জানা গিয়েছে, যেখানে ঐ বৃদ্ধাকে ফেলা হয় সেই জায়গাটি নির্জন। অনেকেই মৃতদেহ বলে ভেবে পাশ কাটিয়ে চলে যান। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে আসে সিঁথি থানার পুলিস। বৃদ্ধাকে উদ্ধার করে পুলিস ও স্থানীয় মানুষের সহায়তায়  আর জি কর হাসপাতালে (R G Kar Hospital) নিয়ে যাওয়া হয়। 

আরও পড়ুন: স্পষ্ট হল BJP-র ৫৬ ইঞ্চির গডফাদার পরাজয় স্বীকার করে নিয়েছেন: Abhishek

বৃ্দ্ধার সঙ্গে কথা বলার চেষ্টা করে পুলিস। তাঁর নাম ঠাকুর দাসী সাহা বলে জানা গিয়েছে। বৃদ্ধার অস্পষ্ট কথা অনুযায়ী পুলিস জানতে পারে, বৃদ্ধার মেয়ের নির্দেশে তার ছেলেরা রিক্সায় করে এখানে প্লাস্টিকে মুড়ে ফেলে দিয়ে গেছেন। যদিও বাড়ির ঠিকানা স্পষ্ট করে তিনি বলতে পারেননি। পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাচ্ছে পুলিস। 

আরও পড়ুন: Khidderpore Arrest: মাদক সরবরাহকারীকে গ্রেফতার করল দিল্লি পুলিশ, ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা পুলিস কমিশনারের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)