Kolkata Airport: মেট্রোর পর এবার এয়ারপোর্ট, ভাইরাল কলকাতা বিমানবন্দরে তরুণীর উদ্দাম নাচ!

Kolkata Airport viral dance:  'হ্যাপি নিউ ইয়ার' ছবির গান 'লাভলি'-র সঙ্গে উদ্দাম নাচ করতে দেখা যায়। নাচ করতে করতে পড়েও যাচ্ছিলেন।

Updated By: Jun 13, 2024, 06:55 PM IST
Kolkata Airport: মেট্রোর পর এবার এয়ারপোর্ট, ভাইরাল কলকাতা বিমানবন্দরে তরুণীর উদ্দাম নাচ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যাকগ্রাউন্ডে বাজছে বলিউডি মিউজিক। আর তার সঙ্গে তালে তাল মিলিয়ে খোলা চুলে উদ্দাম নাচছেন এক যুবতী। আর এহেন দৃশ্যপটে বেজায় অস্বস্তিতে চারপাশের মানুষজন। এবার ঘটনাস্থল কলকাতা বিমানবন্দর। 

সহেলি রুদ্র নামে ওই তরুণী একজন সোশ্য়াল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ইনস্টাগ্রামে ৯.১ লাখ ফলোয়ার রয়েছে তাঁর। বিমানবন্দরে নাচের ভিডিয়ো সামনে আসতেই তা ভাইরাল। ভিডিয়ো দেখে নেটিজেনরা রীতিমতো বিরক্তি প্রকাশ করেছেন। ভিডিয়োটি 'অস্বস্তিকর' বলেও উল্লেখ করেছেন। 

ভিডিয়োয় সহেলিকে 'হ্যাপি নিউ ইয়ার' ছবির গান 'লাভলি'-র সঙ্গে উদ্দাম নাচ করতে দেখা যায়। নাচ করতে করতে তিনি পড়েও যাচ্ছিলেন বলে ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন। সহেলি লিখেছেন, 'গিরতে গিরতে বাচ গ্যায়ি।' বাংলায় যার অনুবাদ করলে হয়, 'আমি প্রায় পড়ে গিয়েছিলাম'। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, এই সহেলি রুদ্র এর আগে চলন্ত মেট্রোর ভিতরও নাচের ভিডিয়ো করে ইনস্টাগ্রামে শেয়ার করে। কখনও কখনও খোলা রাস্তার উপরও নাচের ভিডিয়ো করে। উল্লেখ্য, গত মাসে মুম্বই বিমানবন্দরেও এরকমই একটি ঘটনা ঘটে। সেখানে এক মহিলাকে 'কুরুক্ষেত্র' সিনেমার 'আপ কা আনা' গানে নাচ করতে দেখা যায়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন, Ice cream: অনলাইনে অর্ডার করে কেনা আইসক্রিমে কামড় দিতেই বেরোল কাটা আঙুল! মারাত্মক কাণ্ড মুম্বইয়ে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.