পিএম কেয়ারসের 'কোটি কোটি টাকা'র হিসাব চাইলেন সোহম

দিলীপ ঘোষ দাবি করেছেন, কোভিড যোদ্ধাদের ১ লক্ষ টাকা করে সাম্মানিক দেওয়ার কথা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। 

Updated By: Dec 6, 2020, 12:08 AM IST
পিএম কেয়ারসের 'কোটি কোটি টাকা'র হিসাব চাইলেন সোহম

নিজস্ব প্রতিবেদন: পিএম কেয়ারস ফান্ডের হিসাব নিয়ে দিলীপ ঘোষকে নিশানা করলেন তৃণমূলের যুব নেতা তথা অভিনেতা সোহম চক্রবর্তী। মমতাকে 'মিথ্যাবাদী' বলে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। তার পাল্টা সোহমের প্রশ্ন, পিএম কেয়ারস ফান্ডের হিসাব কোথায়? 

 দিলীপ ঘোষ দাবি করেছেন, কোভিড যোদ্ধাদের ১ লক্ষ টাকা করে সাম্মানিক দেওয়ার কথা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেই প্রতিশ্রুতি এখনও রাখেননি। উনি সবসময় মানুষকে মিথ্যা কথা বলে ধোঁকা দেন। শুক্রবার ওই ভিডিয়োটি টুইট করে পশ্চিমবঙ্গ বিজেপি।

সেটি রিটুইট করে পাল্টা পিএম কেয়ারসের হিসাব চেয়েছেন তৃণমূলের যুব নেতা সোহম চক্রবর্তী। তিনি জানতে চেয়েছেন,'আচ্ছা, আর আপনারা যে সাধারণ মানুষের কোটি কোটি টাকা PM Cares scam-এর নামে সংগ্রহ করেছিলেন, সেটার হিসাব কোথায় পাওয়া যাবে?' (বানান ও বাক্যগঠন অসম্পাদিত)

সোহমের অভিযোগের প্রেক্ষিতে প্রতিবেদনটি প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

পিএম কেয়ারসের কেন হিসাব নেওয়া হচ্ছে, ১ ডিসেম্বর সেই প্রশ্ন তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন,'আমফানের ২৫ হাজার টাকা তোমার চোখে পড়ছে। লক্ষ লক্ষ টাকা পিএম কেয়ারসে যাচ্ছে। কটা অডিট হচ্ছে বন্ধু? কেন অডিট হবে না? আইন কেন দুরকম হবে? আমি কোনও কোর্টের কথা বলছি না। জনগণ হিসেবে বলছি।''

আরও পড়ুন- হ্যাঁ অথবা না- সরকারকে চেপে ধরলেন কৃষক নেতারা, আগামী বৈঠক ৯ ডিসেম্বর

 

 

.