Baishaki নাকি অসুস্থ! এলেন না Sovan, পার্টি অফিসের ঘরে তালা ঝোলাল BJP

বিজেপির মিছিলে এলেন না শোভন-বৈশাখী। তারপরই ঘরে ঝুলল তালা।  

Updated By: Jan 4, 2021, 05:48 PM IST
Baishaki নাকি অসুস্থ! এলেন না Sovan, পার্টি অফিসের ঘরে তালা ঝোলাল BJP

নিজস্ব প্রতিবেদন:  বিজেপির রাজ্য অফিসে শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishaki Banerjee) ঘরে ঝোলানো হল তালা। এ দিন গেরুয়া শিবিরের মিছিলে গরহাজির থাকার সঙ্গে দরজায় তালা দেওয়ার যোগ রয়েছে বলে মনে করছেন অনেকে। তবে বিজেপির তরফে এনিয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।    

বিজেপির রাজ্য অফিসে ওই ঘরটি বরাদ্দ ছিল মুকুল রায়ের (Mukul Roy) জন্য। গত ২৭ ডিসেম্বর কলকাতা জোনের পর্যবেক্ষক হন শোভন চট্টোপাধ্যায়। তাঁর ডেপুটি করা হয় বৈশাখীকে। এরপরই মুরলীধর সেন লেনে মুকুলের ঘরটি দেওয়া হয় তাঁদের। এ দিন ওই ঘরেই ঝুলছে তালা। দরজা থেকে সরিয়ে দেওয়া হয়েছে দু'জনের নেমপ্লেটও। এ দিন মিছিলে শোভন-বৈশাখী (Sovan Chatterjee and Baishaki Banerjee) গরহাজির থাকার পর এই ঘটনা নিয়ে স্বাভাবিকভাবেই শুরু হয়েছে জল্পনা।     

শোভন-বৈশাখীকে নিয়ে এ দিন আরও একবার বিড়ম্বনা বাড়ল রাজ্য বিজেপির। তাঁদের মধ্যমণি রেখে মিছিলের প্রস্তুতি নিয়েছিল বিজেপি। শেষমুহূর্ত পর্যন্ত দোলাচলে রেখেও মিছিলে আসেননি তাঁদের কেউই। জানা গিয়েছে, বৈশাখী বন্দ্যোপাধ্যায় অসুস্থ। তাঁর রক্তচাপ ওঠা-নামা করছে। সে কারণে মিছিলে আসেননি। আর একটি মহলের মতে, অভিমানের কারণে মিছিলে আসেননি বৈশাখী। তাঁর মান ভাঙাতে পারেননি বিজেপি নেতারা। পরিস্থিতি সামাল দিতে কর্মসূচিতে অংশ নেন বিজেপির ৩ নেতা-  কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya), মুকুল রায় (Mukul roy) এবং অর্জুন সিং। কর্মসূচির নাম বদলে হয়- 'আর নয় অন্যায়'।    

আরও পড়ুন- চায়ের পেয়ালায় Dilip, ১০০% অর্গ্যানিক দার্জিলিং টি ব্যাগে BJP-র রাজ্য সভাপতি

 

 

.