এসএসসি-র প্রাক্তন সহ সচিব অমিতেশ বিশ্বাসকে গ্রেফতার

স্কুল সার্ভিস কমিশনের প্রাক্তন সহ সচিব অমিতেশ বিশ্বাসকে গ্রেফতার করল বিধাননগর দক্ষিণ থানার পুলিস। বধূ নির্যাতন, খুনের চেষ্টা এবং নিজের ছেলেকে অপহরণের অভিযোগ করেছেন তাঁর স্ত্রী অনুরাধা মণ্ডল। অনুরাধা মণ্ডল সিআইডির পদস্থ অফিসার। অমিতেশ বিশ্বাসের বিরুদ্ধে একটি বধূ নির্যাতনের মামলা চলছে। বিবাহ বিচ্ছেদের মামলাও হয়। শ্রাবণী আবাসনে মায়ের সঙ্গেই থাকতেন অনুরাধা।

Updated By: Jun 21, 2015, 09:43 AM IST

ওয়েব ডেস্ক: স্কুল সার্ভিস কমিশনের প্রাক্তন সহ সচিব অমিতেশ বিশ্বাসকে গ্রেফতার করল বিধাননগর দক্ষিণ থানার পুলিস। বধূ নির্যাতন, খুনের চেষ্টা এবং নিজের ছেলেকে অপহরণের অভিযোগ করেছেন তাঁর স্ত্রী অনুরাধা মণ্ডল। অনুরাধা মণ্ডল সিআইডির পদস্থ অফিসার। অমিতেশ বিশ্বাসের বিরুদ্ধে একটি বধূ নির্যাতনের মামলা চলছে। বিবাহ বিচ্ছেদের মামলাও হয়। শ্রাবণী আবাসনে মায়ের সঙ্গেই থাকতেন অনুরাধা।

অভিযোগ, গতকাল ছেলেকে দেখতে যাওয়ার নাম করে শ্রাবণী আবাসনে গিয়ে শাশুড়ির ওপর চড়াও হন। তাঁকে লোহার রড দিয়ে বেধড়ক মারধর করেন। অনুরাধার মা মিনতি মণ্ডলের পাঁজরের হাড় ভেঙে যায় বলে অভিযোগ। এরপর ছেলেকে নিয়ে চম্পট দেন অমিতেশ। সন্ধ্যায় বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের কেন মিনতি। অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে চিনারপার্কে ফ্ল্যাট থেকে অমিতেশকে গ্রেফতার করে পুলিস।

.