ইউনিয়ন রুমেই নগ্ন করে মার, সেন্ট পলস কলেজকাণ্ডে বহিষ্কৃত ২ অভিযুক্ত ছাত্র

ছাত্র সংগঠনের আর্থিক দুর্নীতির প্রতিবাদ করায় এক ছাত্রকে 'নগ্ন' করে ঘোরানোর অভিযোগ ওঠে সহপাঠীদের বিরুদ্ধে।

Updated By: Jun 11, 2018, 06:43 PM IST
ইউনিয়ন রুমেই নগ্ন করে মার, সেন্ট পলস কলেজকাণ্ডে বহিষ্কৃত ২ অভিযুক্ত ছাত্র

নিজস্ব প্রতিবেদন: সেন্ট পলস কলেজে ইউনিয়ন রুমে নগ্ন করে ছাত্রকে মারধরের ঘটনায় অভিযুক্ত ২ ছাত্রকে বহিষ্কার করল কর্তৃপক্ষ। ৮ সদস্যের গঠিত তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেয় কলেজ কর্তৃপক্ষ। ঘটনায় অভিযুক্ত ৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছিল।

আরও পড়ুন: ইউনিয়ন রুমের মধ্যেই 'নগ্ন' করে মার, ভাইরাল করা হল ভিডিও

ছাত্র সংগঠনের আর্থিক দুর্নীতির প্রতিবাদ করায় এক ছাত্রকে 'নগ্ন' করে ঘোরানোর অভিযোগ ওঠে সহপাঠীদের বিরুদ্ধে। শুধু তাই নয়, গোটা দৃশ্যটি  ভিডিও তুলে ভাইরাল করে দেওয়া হয় বলেও অভিযোগ। গত শনিবারের কলকাতার নাম করা সেন্ট পলস কলেজের এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে যায়।

আরও পড়ুন:  প্রেমিকের সঙ্গে ফেসবুক লাইভে ছাত্রী যা করলেন, জানলার ফাঁক দিয়ে তা দেখে স্তম্ভিত মা!

নিগৃহীত ছাত্র জানিয়েছেন, ঘটনার দিনকয়েক আগে তিনি টিএমসিপি ছাত্র সংসদের সভাপতি অর্ণব ঘোষের কাছে  তিনি ইউনিয়ন ফান্ডের হিসেব দেখতে চান। এই নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা বাঁধে। তারপরই সঙ্গীসাথীদের নিয়ে তাঁর উপর চড়াও হন অর্ণব ঘোষ।

আরও পড়ুন: মায়ের ছিল এই ‘গুণ’, কসবায় নিহত শীলা চৌধুরীর অন্ত্যেষ্টির ছবি হোয়াটসঅ্যাপে পাঠাতে বললেন ছেলে

অভিযোগ, অনন্ত প্রামাণিক নামে এক কলেজকর্মী ও এনামুল হক নামে এক টিএমসিপি সদস্য ইউনিয়ন রুমের মধ্যেই তাঁর উপর চড়াও হয়। টেনেহিঁচড়ে তাঁর পোশাক খুলে নেয় অভিযুক্তরা। 'নগ্ন' অবস্থাতেই তাঁকে দিয়ে দৌড় করানো হয়। মোবাইলে তুলে রাখা হয় সেই ভিডিও।

 

গোটা ঘটনা প্রকাশ্যে আসতেই প্রথমে মুখে কুলুপ আঁটে কলেজ কর্তৃপক্ষ। তবে সেন্ট পলসের ঘটনায় প্রথম থেকেই কড়া অবস্থান নেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। শিক্ষামন্ত্রীর নির্দেশে আমহার্স্ট স্ট্রিট থানায় এফআইআরও দায়ের হয়। ৮ সদস্যের তদন্ত কমিটি গড়েছে কলেজ পরিচালন সমিতি।

 

.