পদ যাওয়ার সপ্তাহ কেটেছে, এখনও BJP-র রাজ্য অফিসের ঘর ছাড়লেন না সুব্রত

সুব্রতবাবুর ঘরে ঝুলছে তালা। ফলে বসার জায়গা নেই তাঁর উত্তরসূরীর। 

Updated By: Nov 4, 2020, 11:37 PM IST
পদ যাওয়ার সপ্তাহ কেটেছে, এখনও BJP-র রাজ্য অফিসের ঘর ছাড়লেন না সুব্রত

নিজস্ব প্রতিবেদন: দিল্লি থেকে ২৮ অক্টোবর এসেছিল নির্দেশ। সাধারণ সম্পাদক( সংগঠন) পদ থেকে সুব্রত চট্টোপাধ্যায়কে সরিয়ে এসেছেন অমিতাভ চক্রবর্তী। তার সপ্তাহ কাটলেও বিজেপির রাজ্য দফতরে সাধারণ সম্পাদকে (সংগঠন) জন্য নির্দিষ্ট করে রাখা ঘর ছাড়েননি সুব্রতবাবু। 

মুরলিধর সেন লেনে বিজেপির রাজ্য অফিস। একটা সময়ে বিজেপি ছিল প্রান্তিক শক্তি। ফলে ছোট অফিসেই কাজ চলে যেত। ২০১৪ সালের পর আড়ে-বহরে বেড়েছে গেরুয়া শিবির। বাংলায় এখন তারাই প্রধান বিরোধী। গত কয়েক বছরে বিভিন্ন দল, বিশেষ করে শাসক দল থেকে নেতারা ভিড় করেছেন। এমতাবস্থায় স্থান সঙ্কুলান মুরলিধর লেনের ছোট্ট বাড়িতে বোর্ড দিয়ে একাধিক ঘর করা হয়েছে। তেমনই একটি ঘর বরাদ্দ সাধারণ সম্পাদকের সংগঠনের নামে। গত ২৮ অক্টোবর রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) পদে আনা হয় অমিতাভ চক্রবর্তীকে। ওই পদে ছিলেন সুব্রত চট্টোপাধ্যায়। হাতবদলের এত দিন পর এখনও রাজ্য দফতরের নির্দিষ্ট ঘর ছাড়েননি তিনি। সুব্রতবাবুর ঘরে ঝুলছে তালা। ফলে বসার জায়গা নেই তাঁর উত্তরসূরীর। 

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের অত্যন্ত ঘনিষ্ঠ সুব্রত চট্টোপাধ্যায়। তাঁকে ধরে রাখতে কেন্দ্রীয় নেতৃত্বকে ইস্তফার হুঁশিয়ারি পর্যন্ত দিয়েছিলেন বলে খবর। সেই সুব্রতবাবুর ঘর না-ছাড়া নিয়ে শুরু হয়েছে জল্পনা। বিজেপির অন্দরে চর্চা, তাহলে কি এখনও প্রত্যাবর্তনের স্বপ্ন দেখছেন সুব্রতবাবু? নাকি নিছক ব্যক্তিগত কারণে ঘর ছাড়ছেন না? 

আরও পড়ুন- অমিত শাহ কলকাতার বিমানবন্দর থেকে বেরানোর সময়ে লাগল আগুন

.