KMC Election: প্রার্থীপদ নিয়ে দড়ি টানাটানি! সুব্রত মুখার্জির ওয়ার্ডেই নির্দল লড়ছেন বোন তনিমা

এই ওয়ার্ডের প্রার্থী নিয়ে যা হল, তা এককথায় চরম নাটকীয়-ই বলা চলে! 

Updated By: Dec 1, 2021, 06:29 PM IST
KMC Election: প্রার্থীপদ নিয়ে দড়ি টানাটানি! সুব্রত মুখার্জির ওয়ার্ডেই নির্দল লড়ছেন বোন তনিমা
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : কলকাতা পুরভোটের প্রার্থীতালিকা প্রকাশিত হতেই শাসকদলের অন্দরে অসন্তোষের সেই চেনা ছবি। শুরু হয়ে গিয়েছে প্রার্থীপদ নিয়ে দড়ি টানাটানি। তৃণমূলের একাধিক বিক্ষুব্ধ নেতৃত্ব পুরভোটে এবার বিভিন্ন নির্দল হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন। সেই তালিকায় আকর্ষণের কেন্দ্রবিন্দুতে শাসকদলের বর্ষীয়ান নেতা তথা রাজ্যের প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্য়ায়ের 'হোম ওয়ার্ড'। এই ৬৮ নম্বর ওয়ার্ডেই নির্দল লড়ছেন তাঁর বোন তনিমা চট্টোপাধ্য়ায়।  

সুব্রত মুখোপাধ্যায়ের অবর্তমানে এই প্রথমবার কোনও নির্বাচন হচ্ছে কলকাতা পুরসভার ৬৮ নম্বর ওয়ার্ডে। আর তারপর এই ওয়ার্ডের প্রার্থী নিয়ে যা হল, তা এককথায় চরম নাটকীয়-ই বলা চলে! ৬৮ নম্বর ওয়ার্ডের জন্য তৃণমূল কংগ্রেস প্রথমে প্রার্থী হিসেবে ঘোষণা করে সুব্রত মুখার্জির বোন তনিমা চ্যাটার্জিকে। কিন্তু রাতারাতি আবার সেই প্রার্থী বদল করে তৃণমূলের বিদায়ী পুর-কোঅর্ডিনেটর সুদর্শনা মুখোপাধ্যায়ের নাম ঘোষণা করা হয়। 

এরপরই তনিমা চ্যাটার্জি নির্দল প্রার্থী হিসেবে ভোটে লড়ার জন্য এদিন মনোনয়ন জমা দিলেন। এদিন দুপুরে আলিপুরের সার্ভে বিল্ডিংয়ে এসে তাঁর মনোনয়নপত্র জমা করেন। অন্যদিকে মনোনয়ন জমা দেওয়ার পরই এলাকায় প্রচারে বেরিয়ে পড়েছেন সুদর্শনা মুখোপাধ্যায়ও। সবমিলিয়ে প্রয়াত নেতার ওয়ার্ডেই ২০২১ -এর পুরভোটে তৃণমূল বনাম 'নির্দল তৃণমূলে'র জোর টক্কর।

আরও পড়ুন, Municipal Election: রূপা বনাম সুকান্ত লড়াই, ভেস্তে গেল বিজেপির নির্বাচন কমিটির বৈঠক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)